প্রচ্ছদ আন্তর্জাতিক

বিয়েতে টাকা খরচ না করে কোভিড-১৯ কেয়ার সেন্টারে ৫০টি শয্যা দান করলেন এই নবদম্পতি

34
বিয়েতে টাকা খরচ না করে কোভিড-১৯ কেয়ার সেন্টারে ৫০টি শয্যা দান করলেন এই নবদম্পতি
পড়া যাবে: < 1 minute

বিয়ের জন্য টাকা খরচ করার বদলে করো’না ভাই’রাস কেয়ার সেন্টারে ৫০টি শয্যা দান করলেন মহারাষ্ট্রের ভাসাইয়ের এক নবদম্পতি। তাঁরা গত শনিবার স্থানীয় একটি গির্জায় বিয়ে করেন। এরপরেই তাঁরা সাতপালা গ্রামে করো’না কেয়ার সেন্টারে গিয়ে ৫০টি শয্যা দান করেন।

এই দম্পতির নাম এরিক লোবো ও মা’র্লিন টাসকানো। তাঁরা জানিয়েছেন, ‘দেশজুড়ে লকডাউন জারি হওয়ার পর থেকেই আম’রা পরিযায়ী শ্রমিকদের জন্য ট্রেন, কমিউনিটি কিচেনের ব্যবস্থা করছিলাম।

আম’রা রাজস্ব বিভাগের পরিদর্শক ও মহকুমা শাসকের সঙ্গে কথা বলে কোভিড-১৯ কেয়ার সেন্টারে কী’’ প্রয়োজন, সেটা জেনে নিই। এরপরেই আম’রা বিয়েতে টাকা খরচ করার বদলে কোভিড কেয়ার সেন্টারে দান করার সিদ্ধান্ত নিই। শয্যার পাশাপাশি আম’রা অক্সিজেন সিলিন্ডারও দেব।’

মহারাষ্ট্রে এখনও পর্যন্ত করো’না আ’ক্রান্তের সংখ্যা এক লক্ষ ৩৬ হাজারেরও বেশি। মৃ’ত্যু হয়েছে ৬,২৮৩ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৬৭,৭০৬ জন। সারা দেশের মধ্যে মহারাষ্ট্রের পরিস্থিতিই সবচেয়ে উদ্বেগজনক। রোজই আ’ক্রান্ত ও মৃ’তের সংখ্যা বাড়ছে। এই অবস্থায় দৃষ্টান্ত স্থাপন করলেন নবদম্পতি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares