প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ভোর রাতে ঘটে গেল ভয়ানক হত্যাকাণ্ড, নিহত আরও ২

73
ভোর রাতে ঘটে গেল ভয়ানক হত্যাকাণ্ড, নিহত আরও ২
পড়া যাবে: < 1 minute

নৈশপ্রহরীকে হ’ত্যার পর পু’লিশের হাতে আ’ট’ক দুই ডা’কাত পু’লিশের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে নি’হত হয়েছেন। ফেনীর দাগনভূঞার বেকেরবাজারে ডা’কাতিকালে বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে এ ঘটনা ঘটে। নি’হত নৈশপ্রহরীর নাম আবদুল মান্নান (৪৫) ওরফে মনু।

পু’লিশ ও স্থানীয়রা জানায়, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়ক সংলগ্ন বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙে ট্রাকে মালামাল তুলছিল। নৈশপ্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে চি’ৎকার করে বাধা দেন।

এ সময় ডা’কাতরা মনুকে ধরে শ্বা’সরোধে হ’ত্যা করে। লোকজন টের পেয়ে ম’সজিদের মাইকে ঘোষণা দেয়। এতে পু’লিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডা’কাতরা পালিয়ে যাওয়ার সময় চারজনকে আ’ট’ক করা হয়।

এ সময় আ’ট’কদের ছিনিয়ে নিতে সহযোগীদের পু’লিশের সঙ্গে কয়েক রাউন্ড গো’লাগু’লি হয়। এতে তিন ডা’কাত গু’লিবিদ্ধ হয়। এদের মধ্যে দুইজন ঘটনাস্থলে মা’রা যান। অ’পর দুজনকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। এদের আরও একজনের অবস্থা সঙ্কটজনক।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নামপরিচয় জানাতে পারেনি পু’লিশ। দাগনভূঞা থা’নার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জ’ড়িতদের ধরতে অ’ভিযান অব্যাহত আছে। নি’হতদের লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য হসপাতা’লে পাঠানে হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares