প্রচ্ছদ বাংলাদেশ

করোনা মহামারিতে নতুন উদ্যোগ নিলেন তানজিন তিশা!

22
করোনা মহামারিতে নতুন উদ্যোগ নিলেন তানজিন তিশা!
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাসের কারণে তারকারা শুটিংয়ে ফিরতে চাচ্ছেন না। শুটিংয়ে কেউ কেউ ফিরলেও এখনো ফেরেননি অ’ভিনয় শিল্পীদের অনেকেই। এরমধ্যে আছেন সময়ের ব্যস্ত তারকা তানজিন তিশা। গত ১৮ মা’র্চ থেকে ঘরেই সময় কা’টাচ্ছেন তিনি।

তবে এই করো’নাকালে অলস সময় কা’টাচ্ছেন না তানজিন তিশা। এই সময়টাকে কাজে লাগাচ্ছেন নিজের বিশেষ একটি ইচ্ছে পূরণ করতে। করনার মধ্যে এক নতুন উদ্যোগ নিয়েছে এই অ’ভিনেত্রী।

গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। এখন এই চ্যানেলটিকে সামনে এগিয়ে নিতে নতুন নতুন ভিডিও বানাচ্ছেন ঘরে বসেই।

তানজিন তিশা বলেন, ‘এখন ছোট ছোট ভিডিও বানিয়ে চ্যানেলে প্রকাশ করছি। নতুন চ্যানেল হিসেবে ভালো সাড়া পাচ্ছি। করো’নার সংকট কাটলে বড় পরিসরে আরও অনেক ভিডিও প্রকাশ করতে চাই। যেহেতু এখন অ’ভিনয় করা সম্ভব হচ্ছে না, তাই সময়গুলো নিজের ইচ্ছে পূরণের কাজে লাগাচ্ছি।’

তিশার নতুন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার ভক্তরা। এদিকে আপাতত শুটিংয়ে ফেরার কথা ভাবছেন না এ অ’ভিনেত্রী। বর্তমানে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে সময় কা’টাচ্ছেন। গত ঈদে তার অ’ভিনীত বেশ কিছু নাট’ক প্রচার হয়েছে। নাট’কগুলোর শুটিং হয়েছিলো লকডাউন শুরুর আগেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।