প্রচ্ছদ বাংলাদেশ

প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের পা’র্থক্য নিয়ে নিক যা বললেন

89
প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের পা’র্থক্য নিয়ে নিক যা বললেন
পড়া যাবে: < 1 minute

বলিউড অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার পরিচিতি এখন পুরো বিশ্বে। ব্য’ক্তি জীবনে মা’র্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে ক’রেছেন তিনি।

এদিকে বয়সের দিক থেকে স্বামীর চেয়ে দশ বছরের বড় প্রিয়াঙ্কা। এ নিয়ে অনেক কা’নাকানিও হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বি’দ্রূপও শু’নতে হয়েছে নিক-প্রিয়াঙ্কাকে। যদিও বিষয়টি নিয়ে খুব বেশি চিন্তিত নন এই জু’টি।

স’ম্প্রতি নিক-প্রিয়াঙ্কার বয়সের পা’র্থক্যের বিষয়টি আবারো আ’লোচনায় এসেছে। ‘দ্য ভ’য়েস’ রিয়েলিটি শো’য়ের বিচারকের দা’য়িত্বে আছেন নিক জোনাস ও গায়িকা কেলি ‘ক্লার্কসন। এই শো’য়ের এক পর্যায়ে নিককে উদ্দেশ্য করে কেলি বলেন, ‘আমি তোমা’র চেয়ে দশ বছরের বড়।’ এর প’রিপ্রেক্ষিতে নিক বলেন, ‘আমা’র স্ত্রী’র বয়সও ৩৭, এতে কোনো অ’সুবিধা নেই।’

এর আগে এক সা’ক্ষাৎকারে নিকের স’ঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, এ বিষয়ে সবাই অনেক আ’জেবাজে কথা ব’লেছে এবং এখনো ব’লছে। আমা’র খুব ম’জা লাগে যখন এর উ’ল্টোটা হয়, অ’র্থাৎ স্বামীর বয়স বেশি ও স্ত্রী’র কম, তখন এটি নিয়ে কেউ কথা বলে না। বরং, সবাই এটি প’ছন্দ করে।

২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। যোধপুরের উমেদ প্যালেসে খ্রি’ষ্টান ও হিন্দু রী’তিতে তাদের বিয়ের আ’নুষ্ঠানিকতা স’ম্পন্ন হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 29
    Shares