প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

রেজাল্ট প্রকাশিত হলো আজ, ফার্স্ট ক্লাস পেলেন খু’ন হয়ে যাওয়া ঢাবি ছা’ত্রী সুমাইয়া

55
রেজাল্ট প্রকাশিত হলো আজ, ফার্স্ট ক্লাস পেলেন খু'ন হয়ে যাওয়া ঢাবি ছা'ত্রী সুমাইয়া
পড়া যাবে: < 1 minute

পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের খু’ন হয়ে যাওয়া ছা’ত্রী সুমাইয়া বেগমের। তিনি সিজিপিএ ৩.৪৪ পেয়ে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন। আজই ফলাফল দিয়েছে তার। এ তথ্য নিশ্চিত করেন ঢাবির ইস’লামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান শামসুল আলম।

গত সোমবার (২২ জুন) রাতে সকালে নাটোর সদর হাসপাতা’লে সুমাইয়াকে মৃ’ত অবস্থায় ফেলে তার শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যান। এই ঘটনায় ওই দিন রাতেই সুমাইয়ার মা নুজহাত সুলতানা নি’র্যাতনে হ’ত্যার অ’ভিযোগ এনে নাটোর সদর থা’নায় ৪ জনকে অ’ভিযু’ক্ত করে মা’মলা করেন।

ঢাবির ইস’লামিক স্টাডিজ বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এ শিক্ষার্থী মাস্টার্স পরীক্ষা শেষে ফলাফলের অ’পেক্ষায় ছিলেন। তিনি বিসিএস ও সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

ইস’লামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান শামসুল আলম বলেন, সুমাইয়ার রেজাল্ট দিয়েছে। সে সিজিপিএ ৩.৪৪ পেয়ে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। এ হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় আম’রা ম’র্মাহত। সে খুবই মেধাবী ছা’ত্রী ছিল। আম’রা এ হ’ত্যার বিচার চাই। এ ঘটনার প্রতিবাদ কর্মসূচি বা মানববন্ধনের আয়োজন করা যায়নি করো’না পরিস্থিতির কারণে।

সুমাইয়াকে হ’ত্যার অ’ভিযোগে তার স্বামী মোস্তাক হোসাইন ও শ্বশুর জাকির হোসেনকে গ্রে’প্তার করেছে পু’লিশ। আজ বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে এক ব্রিফিংয়ে পু’লিশ এ তথ্য নিশ্চিত করেছে।

বুধবার (২৪ জুন) সন্ধ্যার পর রাজশাহী পিবিআইয়ের অ’তিরিক্ত পু’লিশ সুপার আবুল কালাম আজাদের নেতৃত্বে পিবিআইয়ের সদস্যরা ত’দন্তে নামেন। এসময় পিবিআইয়ের সদস্য শহরের বলারীপাড়া নি’হত সুমাইয়া খাতুনের বাড়িতে যান। এসময় তারা সুমাইয়ার মা ও ভাইয়ের সাথে কথা বলেন।

প্রসঙ্গত, ঢাবি ছা’ত্রী সুমাইয়া নাটোর সদরের হরিশপুর বাগানবাড়ি এলাকার মোস্তাক হোসাইনের স্ত্রী’। সোমবার (২২ জুন) সকালে তাকে হ’ত্যার ঘটনা ঘটে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 25
    Shares