প্রচ্ছদ বাংলাদেশ

সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের সাক্ষর

27
সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের সাক্ষর
পড়া যাবে: < 1 minute

বলিউডের জনপ্রিয় অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুত গত রোববার তার বান্দ্রার বাসায় আত্মহ’ত্যা করেছেন। বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লা’শ পাওয়া যায়। সম্প্রতি মুম্বাই পু’লিশ সুশান্তের আত্মহ’ত্যা নিয়ে তার কয়েকজন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করেছে। এখনও সুশান্তের মৃ’ত্যুশোক ভুলতে পারেননি দর্শক।

এরই মধ্যে বলিউডে তারকারা নেপোটিজমের অ’ভিযোগ তুলেছেন। করণ জোহর, যশরাজ ফিল্মস ও সলমান খানকে বয়কটের অ’ভিযোগ তোলা হয়েছিলো আগেই। এবার শুরু হল অনলাইন পিটিশন। এরমধ্যে সালমান-করণ জোহরদের বয়কোটের দাবিতে ৪০ লক্ষ মানুষ সাক্ষর করেছেন।

এমনকী’ নেটফ্লিক্স,অ্যামাজন প্রাইম, হট স্টারেও এর মত জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এই সব তারকাদের কোনও ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে। করণ জোহার এবং যশরাজ ফিল্মমসকে পুরোপুরি বয়কটের দাবি জানানো হয়েছে। এছাড়াও যে সব তারকা সন্তানদের এই সব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কটের দাবি জানানো হয়েছে।

কাই পো চে দিয়েই বলিউডে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর এমএস ধোনি, পিকে, রবতা, কেদারনাথ ছিঁছোড়ে-র মতো সিনেমায় অ’ভিনয় করেছেন। গত সপ্তাহে আত্মহ’ত্যা করেন সুশান্ত। তার আত্মহ’ত্যার কারণ জানতে ত’দন্ত করছে পু’লিশ। এখন পর্যন্ত পু’লিশ ১৩ জনের বয়ান রেকর্ড করেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares