প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

স্বামীর সন্ধান দেওয়ার কথা বলে মালেকা বেগমকে পরিত্যক্ত বাংলোতে নিয়ে…

31
স্বামীর সন্ধান দেওয়ার কথা বলে মালেকা বেগমকে পরিত্যক্ত বাংলোতে নিয়ে…
পড়া যাবে: 2 মিনিটে

স্বামী আবুল হোসেন প্রকাশ সুমনের সঙ্গে ঝগড়া হয়েছিল মালেকা বেগমের। ঝগড়া করে টাইগারপাসে বোনের বাসা থেকে দুইজনই বের হয়ে গিয়ছিলেন।

পরে মালেকা বেগম বাসায় এসে ছে’লের জন্য স্বামীর আনা দুধ ফেরত দিতে কোতোয়ালী থা’নাধীন বিআরটিসি মোড়ের ফলমণ্ডিতে স্বামীকে খুঁজতে এসেছিলেন মালেকা বেগম।

আবুল হোসেন প্রকাশ সুমনকে সেখানে না পেয়ে এক দোকানদারকে ছে’লের দুধ জমা দেন মালেকা বেগম। পরে সুমনের এক বন্ধুর কাছ থেকে রিকশা ভাড়ার টাকা নিয়ে বিআরটিসি মোড়ে ফ্লাইওভা’রের নিচে এসে দাঁড়ান রিকশার জন্য।

মালেকা বেগমকে একা দাঁড়িয়ে থাকতে দেখে মো. রুবেল প্রকাশ ভোলাইয়া তাকে স্বামীর সন্ধান দেওয়ার কথা বলে সিআরবি এলাকার পরিত্যক্ত বাংলোতে নিয়ে যায়। সেখানে মালেকা বেগমকে ধ’র্ষণের চেষ্টা করে মো. রুবেল প্রকাশ ভোলাইয়া।

মালেকা বেগম চি’ৎকার করলে আ’সামি সুমনও রুবেলের সঙ্গে যোগ দেয়। দুইজনে মিলে তাকে ধ’র্ষণের চেষ্টা করে। মালেকা বেগম এ ঘটনা পু’লিশকে জানিয়ে দেবে বলে চি’ৎকার করতে থাকলে রুবেল ও সুমন মিলে বোরকা পেঁচিয়ে তাকে হ’ত্যা করে।

পরে মালেকা বেগমের কাছ থেকে একটি হুয়াই ব্র্যান্ডের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তার ম’রদেহ সেখানে ফেলে চলে যায় রুবেল ও সুমন। মালেকা বেগমের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোবাইল ফোন মাইকেল বড়ুয়া নামে একজনের কাছে ২ হাজার ৮০০ টাকায় বিক্রি করে দেয় তারা।

মালেকা বেগম হ’ত্যার সঙ্গে জ’ড়িত দুই আ’সামি ও মোবাইল ফোন কেনার দায়ে একজনসহ মোট তিনজনকে গ্রে’ফতারের এসব তথ্য জানিয়েছে পু’লিশ। বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পু’লিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান তার কার্যালয়ে এ বিষয়ে ব্রিফিং করেন।

এর আগে বুধবার (২৪ জুন) বিকেলে সিআরবি এলাকার একটি পরিত্যক্ত বাংলো থেকে মালেকা বেগমের ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ।

হ’ত্যাকা’ণ্ডের পর ত’দন্তে নেমে কোতোয়ালী থা’নার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশের নেতৃত্বে একটি টিম মো. রুবেল প্রকাশ ভোলাইয়া ও মো. সুমনকে গ্রে’ফতার করে। পরে তাদের দেওয়া তথ্যে মাইকেল বড়ুয়াকে গ্রে’ফতার করে। তার কাছ থেকে মালেকা বেগমের ব্যবহৃত মোবাইল ফোনটি উ’দ্ধার করা হয়।

কোতোয়ালী থা’নার পরিদর্শক (ত’দন্ত) মো. কাম’রুজ্জামান বলেন, গ্রে’ফতার রুবেল প্রকাশ ভোলাইয়া ও মাইকেল বড়ুয়াকে আ’দালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দেন। আ’সামি সুমন একজন চিহ্নিত ছিনতাইকারী। সুমন এর আগেও পু’লিশের হাতে গ্রে’ফতার হয়েছিল।

তিনি জানান, রুবেল ও সুমন মালেকা বেগমকে ধ’র্ষণের চেষ্টা করেছিল। মালেকা বেগম এতে বাধা দেন। তিনি ঘটনা পু’লিশকে জানিয়ে দেবেন বলায় তার গলায় ওড়না পেঁচিয়ে তাকে হ’ত্যা করা হয়। পরে ম’রদেহ ফেলে রেখে চলে যায় তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares