প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে যা বললেন ফখরুল

51
খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে যা বললেন ফখরুল
পড়া যাবে: < 1 minute

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইস’লাম আলমগীর জানিয়েছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া করো’না ভাই’রাস থেকে মুক্ত আছেন। তবে ওনার (খালেদা জিয়া) আগের অ’সুখটা ছিল, সেটি থেকে খুব একটা উন্নতি হয়নি।

কারণ এখন চিকিৎসার কোনো সুযোগ পাওয়া যাচ্ছে না। খালেদা জিয়ার যে মূল অ’সুখ তার চিকিৎসা হচ্ছে না। বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে বিএনপির করো’না ভাই’রাস পর্যবেক্ষণ সেলের ভা’র্চুয়াল প্রেস কনফারেন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দলটির মহাসচিব বলেন, কোভিড ১৯-এর সংক্রমণ থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সুস্থ রাখতে সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে।

করো’না ভাই’রাস থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুরক্ষার জন্য সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে। আম’রা সবাই জানি যে, এখনও পর্যন্ত করো’না ভাই’রাসের চিকিৎসা বের হয়নি। কিন্তু তিনি যাতে করো’না ভাই’রাসে সংক্রমিত না হয়, তার জন্য সব ব্যবস্থা নেয়া আছে।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও করো’না পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু, করো’না সেলের সমন্বয়ক ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares