প্রচ্ছদ বাংলাদেশ

মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি

31
মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি
পড়া যাবে: < 1 minute

মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। ওটিটি প্লার্টফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’তে আগামী ২৪ জুলাই দেখা যাবে সুশান্তের ছবিটি।

এ ছবিতে সুশান্ত সিং রাজপুত ছাড়াও দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সাইফ আলি খান, বাংলার অ’ভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়সহ আরও অন্যান্যদের।

ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার পরিচালনায় এটাই প্রথম ছবি।

প্রসঙ্গত, ছবির মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের তরফে লোখা হয়, ‘এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃ’তির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চির লালিত হবে।’

ছবির অন্যতম অ’ভিনেতা সঞ্জনী সঙ্ঘী ছবি মুক্তির কথা জানিয়ে লিখেছেন, সুশান্তের প্রতি ভালোবাসা জানাতে দিল বেচারা ছবিটি সাবস্ক্রাইবার, নন সাবস্ক্রাইবার সকলেই দেখতে পাবেন।

সুশান্তের প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক মুকেশ ছাবরা বলেছিলেন, সুশান্ত শুধু আমা’র প্রথম ছবির নায়কই নন, আমা’র কাছের বন্ধু। সেই কাই পো চে-র সময় থেকে আমাদের বন্ধুত্ব। ও আমা’র কথা দিয়েছিল, আমা’র প্রথম ছবিতে ও থাকবে। আম’রা দু’জনে মিলে কত স্বপ্ন দেখেছিলাম। কিন্তু কখনও ভাবিনি, এই ছবিটি ওর চলে যাওয়ার পর মুক্তি পাবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।