প্রচ্ছদ বাংলাদেশ

এত বছর পর শহীদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের কারণ ফাঁ’স করলেন কারিনা!

47
এত বছর পর শহীদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের কারণ ফাঁ'স করলেন কারিনা!
পড়া যাবে: < 1 minute

সাইফ আলি খানকে বিয়ে করার আগে বলিউডের আরেক হার্টথ্রব শহীদ কাপুরের সাথে প্রে’ম ক’রছিলেন কারিনা কাপুর। শহীদের সাথে প্রে’ম ভে’ঙে দিয়ে সাইফকে বিয়ে করেন কারিনা। এতদিন এ নিয়ে মুখ না খু’ললেও এবার বললেন সেই বি’চ্ছেদের কা’হিনী।

তাশানের শ্যু’টিংয়ের সময় সাইফকে ‘সানবাথ’ নিতে দে’খে তার প্রে’মে পড়েন কারিনা।

তবে সাইফকে বিয়ে ক’রবেন কিনা সে বিষয়ে পরে সি’দ্ধান্ত নেন। প্রথমে তাশান-এর শ্যু’টিং সেটে এবং পরে প্যারিসে গিয়ে সাইফ তাকে বিয়ের প্র’স্তাব দেন। পরপর দুবার বিয়ের প্র’স্তাব প্র’ত্যাখ্যান করার পর শেষে সাইফের স’ঙ্গে বিবাহের সম্প’র্কে জ’ড়ানোর সি’দ্ধান্ত নেন বলেও জা’নান কারিনা।

কারিনা কাপুর বলেন, ভা’গ্য হয়ত নিজে’র মতো করেই সবকিছু আগে থেকে ভে’বে নি’য়েছিল। যশ রাজে’র ব্যা’নারে তিনি যখন তাশান-এর শ্যু’টিং ক’রছেন সেই সময় তাকে ঘি’রেই ছিল ক্যামেরার ফোকাস।

ওই সময় জিরো ফি’গারে নিজেকে সা’জিয়ে দ’র্শকদের মনে যেন রাজ ক’রছিলেন তিনি। ঠিক তখনই সাইফের স’ঙ্গে তার পরিচয় হয়। এবং সাইফের স’ঙ্গে পরিচয়ের পর তিনি বু’ঝতে পারেন এবার স্বপ্নের মানুষের দে’খা তিনি পে’য়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares