প্রচ্ছদ বাংলাদেশ

‘দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়’

37
‘দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়’
পড়া যাবে: 2 মিনিটে

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষণ নিয়ে জো’রদার প্রশ্ন উঠতে শুরু করেছে। করণ জোহর থেকে যশরাজ ফিল্মস কিংবা সলমন খান, স্বরজনপোষণ নিয়ে নেটিজেন এবং বলিউডের একাংশের ক্ষোভের মুখে হাইপ্রোফাইল তারকারা।

সুশান্তের মৃ’ত্যুর পর বিহারে সলমনের বিয়িং হিউম্যানের স্টোরে ভাঙচুর চালানো হয়। ছিড়ে ফেলা হয় সলমনের ব্যানার, পোস্টার। বিহারে যখন সলমন খানের বি’রুদ্ধে বি’ক্ষোভ শুরু হয়েছে, সেই সময় খান বাড়ির বি’রুদ্ধে মুখ খোলেন চলচ্চিত্র পরিচালক অ’ভিনব সিং কাশ্যপ।

অনুরাগ কাশ্যপের দাদা তথা দাবাং-এর পরিচালক অ’ভিনব কাশ্যপের অ’ভিযোগ, সলমনের বিয়িং হিউম্যান সংস্থায় আর্থিক তছরুপ চলে পুরোদমে। অর্থাত সলমনের স্বেচ্ছাসেবী সংগঠনের বি’রুদ্ধে আর্থিক নয়ছয়ের অ’ভিযোগে সরব হন অ’ভিনবন সিং কাশ্যপ। দাবাংয়ের পরিচালকের অ’ভিযোগে পর এবং বিয়িং হিউম্যানের বি’রুদ্ধে মুখ খুললেন পায়েল রোহতগি।

দেখু’ন ভিডিওসহ

নিজের সোশ্যল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। সেখানে তিনি অ’ভিযোগ করেন, সলমন খানকে শ্রদ্ধা করতেন তিনি। কিন্তু হিট অ্যান্ড রান মামালা থেকে নিষ্কৃতি পাওয়ার পর সলমনের ভাবমূর্তি নষ্ট হয়ে যায় মানুষের কাছে। সেই ভাবমূর্তিকে স্বচ্ছ করতে বিয়িং হিউম্যান খুলে বসেন সলমন। নিজের সংস্থায় যেভাবে আর্থিক তছরুপের সঙ্গে সলমনরা জড়িত, তার ত’দন্ত হওয়া উচিত বলে মন্তব্য করেন পায়েল।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, নিজের জীবনে যা ইচ্ছা তিনি করতেই পারেন। তাই বলে বলিউড তাঁর নিজের সম্পত্তি নয় যে যখন যা ইচ্ছা তাই করবেন। সলমন নিজের ভগ্নিপোতকে লঞ্চ করান কিংবা সূরজ পাঞ্চোলিকে দিয়ে অ’ভিনয় করান, তাতে কিছু যায় আসে না।

কিন্তু পরিচালক, প্রযোজকদের হু’মকি দিয়ে নিজের লোককে দিয়ে কাজ করানোর যে চেষ্টা সলমন করেন, তা মেনে নেওয়া হবে না। কাউকে হু’মকি দিয়ে নিজের লোকেদের দিয়ে কাজ পাইয়ে দেওয়া বন্ধ করতে হবে সলমন খান-কে। বন্ধ করতে হবে দাদাগিরি। এমনও দাবি করেন পায়েল।

পাশাপাশি পায়েল আরও বলেন, এর আগে বিবেক ওবেরয়ের সঙ্গেও সলমন এমন করেছেন। ঐশ্বর্যর প্রসঙ্গ তুলে পায়েল অ’ভিযোগ করেন, রাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের কেরিয়ার কার্যত শেষ করে দিয়েছেন সলমন। পরিচালক, প্রযোজকদের হু’মকি দিয়ে কেড়ে নিয়েছেন বিবেক ওবেরয়ের কাজ। কিন্তু যে কাজ বিবেকের সঙ্গে করেছেন, তা ভবিষ্যতে আর কারও সঙ্গে হতে দেওয়া যাবে বলেও সলমনকে কার্যত সাবধান করেন পায়েল।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares