প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

৫ লাখ টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে আটক তিনি

60
৫ লাখ টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে আটক তিনি
পড়া যাবে: < 1 minute

পাঁচ লাখ টাকা ঘুষ লেনদেনের সময় ব্রাহ্মণবাড়িয়ার জে’লা হিসাব রক্ষণ অফিসের অডিটর মো. কুতুব উদ্দিন নিজ কার্যালয়ে হাতেনাতে আ’ট’ক হয়েছেন।

বৃহস্পতিবার জে’লার জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সদস্যরা তাকে টাকাসহ হাতেনাতে ধরে ফেলেন। পরবর্তীকালে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর থা’নায় হস্তান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ১নং পু’লিশ ফাঁড়ির ইনচার্জ সোহাগ রানা জানান, রাষ্ট্রীয় একটি গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে এসে আম’রা টাকাসহ মো. কুতুব উদ্দিনকে আ’ট’ক করেছি।

বিষয়টি আমাদের পু’লিশের উর্ধ্বতন কর্মক’র্তাদের জানানো হয়েছে। যারা ঘুষ দিতে এসেছেন তারা পু’লিশ হেফাজতে রয়েছেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জে’লা হিসাব রক্ষণ অফিসের অডিটর মো. কুতুব উদ্দিন তার কার্যালয়ে জে’লার রোডস অ্যান্ড হাইওয়ে এর আউটসোর্সিং কর্মচারীদের দীর্ঘদিনের বকেয়া বেতনের ১ কোটি ৪ লক্ষ টাকার চেক প্রদানের বিনিময়ে পাঁচ লাখ টাকা ঘুষ নিচ্ছিলেন। অ’বৈধভাবে তিনি এ ঘুষ নিতে সংশ্লিষ্ট কর্মচারীদের বাধ্য করতেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 159
    Shares