প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

‘যেখানে বসবো আমি, সেখানেই অফিস’

30
'যেখানে বসবো আমি, সেখানেই অফিস'
পড়া যাবে: < 1 minute

ঈদুল ফিতরের ছুটির পর থেকেই মন্ত্রণালয়ে অনিয়মিত স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। মন্ত্রীর অনিয়মিত উপস্থিতি, একান্ত সচিব ও জনসংযোগ কর্মক’র্তাসহ অনেকে করো’না আ’ক্রান্ত হওয়ায় আ’ট’কে আছে সরকারের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। গুঞ্জন আছে, বিতর্ক এড়াতে ও ব্যর্থতা ঢাকতে তিনি চুপচাপ আছেন।

বৃহস্পতিবার বিষয়টি নজরে আনলে গণমাধ্যমে তিনি দাবি করেন, বাড়িতে বসেই অনলাইনে সব কাজ সারছেন তারা।

তিনি বলেন, আম’রা যারা আছি, তাদেরকে সুস্থ থেকেই কাজ করতে হবে। যারা অ’সুস্থ তারা তো এক মাস আসতে পারে না। কাজ কিন্তু থেকে নেই, কাজ চলছে। একটা ফাইলও আ’ট’কে নেই, সব ফাইল আপডেটেড।

এখন অফিস সব জায়গায়, এই এক জায়গায় তো অফিস না। যেখানে বসবো আমি, সেখানেই অফিস। আমাদের তো কিছু করার নেই। কারণ সবাই আ’ক্রান্ত হয়ে গেছে। তাই ভুল প্রচারটা ঠিক নয়, এটা উদ্দেশ্যপ্রণোদিত।

তার দাবি, ঘরে বসেই দাপ্তরিক সব কাজ সারছেন তিনি। আ’ট’কে নেই কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। স্বাস্থ্য মন্ত্রণালয় নিস্ক্রিয় থাকার অ’ভিযোগও অস্বীকার করেছেন তিনি।

উল্লেখ্য, গত বছরও ডেঙ্গুর প্রকোপের সময় দেশের বাইরে বেড়াতে গিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares