প্রচ্ছদ বাংলাদেশ

সুশান্তের জীবনে এটাই ছিল সবথেকে বড় ভ’য়, মৃ’ত্যুর পর ভাই’রাল হল ভিডিও

32
সুশান্তের জীবনে এটাই ছিল সবথেকে বড় ভ'য়, মৃ'ত্যুর পর ভাই'রাল হল ভিডিও
পড়া যাবে: < 1 minute

প্রায় 10 দিন পেরিয়ে গেছে সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যু চলছে ত’দন্ত। এখনো বিশ্বা’স করতে ক’ষ্ট হচ্ছে ওই হাসিখুশি ছে’লেটা আর নেই। বারেবারে ফিরে আসছে তার ভিডিও, নেটিজেনদের স্মৃ’তিচারনে। সেরকম একটি ভিডিও ভাই’রাল হয়েছে যা দেখে আবার র’হস্য দানা বাঁধছে।

বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। যে মৃ’ত্যুকে স্বেচ্ছায় আপন করে নিয়েছেন তিনি সেই মৃ’ত্যুকে একদিন সবচেয়ে বেশি ভয় পেতেন এই অ’ভিনেতা। সুশান্ত মৃ’ত্যুর পর একটি ভিডিও ভাই’রাল হয়েছে যেখানে তাকে বলতে শোনা গিয়েছিল যে মৃ’ত্যুকেই সবথেকে বেশি ভয় পান তিনি। যে ভিডিও দেখে ফের প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনরা। মৃ’ত্যুকে যিনি ভয় পেতেন তিনি হঠাৎ করে কি ভাবে জীবন শেষ করে দেবার মতো সিদ্ধান্ত নিতে পারেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

কাই পো চে, শুদ্ধ দেশি রোমান্স’ এমএস ধোনি সহ একের পর এক সিনেমা করেছেন। তার সাবলীল অ’ভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে বারবার। নতুনদের দৌড়ে একমাত্র দাবিদার ছিলেন তিনি। কিন্তু ক্যারিয়ার এর মধ্যগগণে হাজির হয়ে যখন নিজের জীবন শেষ করে দিলেন সুশান্ত সিং রাজপুত তা দেখে স্তব্ধ হয়ে যান মানুষ। কেদারনাথে যেই মানুষটা মৃ’ত্যুর আগে পর্যন্ত ল’ড়াই করতে শিখিয়েছিল সেই মানুষটা আত্মহননের পথ বেছে নিয়েছেন যা মানুষকে ভাবাচ্ছে।

https://www.instagram.com/accounts/login/?next=/p/CBw2mSZBjWO/%3Futm_source%3Dig_embed

প্রসঙ্গত তার মৃ’ত্যুর পর বলিউডের একাংশকে একহাত নেন রোহিনী আইয়ার। সুশান্ত যে কোনোদিন পার্টি, স্বজনপোষনের ধার ধারত না, তার জগত ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যেই সীমাবদ্ধ ছিল না , অনেক বড়ো মাপের মানুষ ছিলেন এই নিয়েও বলছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2
    Shares