প্রচ্ছদ বাংলাদেশ

এবার আত্মহত্যা করলেন ভারতের আরেক জনপ্রিয় তারকা

42
এবার আত্মহত্যা করলেন ভারতের আরেক জনপ্রিয় তারকা
পড়া যাবে: < 1 minute

বলিউড তারকা অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার শোক এখনো ভুলেনি ভা’রতবাসী, আর এরমধ্যেই এবার আরো একটি আত্মহ’ত্যার খবর!

এবার আত্মহ’ত্যার পথ বেছে নিলেন ভা’রতীয় জনপ্রিয় টিকট’ক তারকা সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহ’ত্যা করেন তিনি।

সিয়ার আত্মহ’ত্যার খবর নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে যু’ক্ত ছিলেন সিয়া।

তার এই চরম সিদ্ধান্ত নেওয়ার পিছনের কী’ কারণ তা এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছে অর্জুন। তবে তিনি জানিয়েছেন, বুধবার রাতেই আমা’র সঙ্গে ওর কথা হয়, খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না, নিঃস’ন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।

টিকট’কের পাশাপাশি ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব-সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকট’কে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ! ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার।

শিগগির একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে শুটিং বন্ধ থাকায় প্রজেক্টটি স্থগিত ছিল। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতেও দেখা যাওয়ার কথা ছিল ১৬ বছর বয়সী একাদশ শ্রেণির এই ছা’ত্রীকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares