প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আবারও আইসিইউতে সাহারা খাতুন

35
আবারও আইসিইউতে সাহারা খাতুন
পড়া যাবে: < 1 minute

রাজধানীর একটি বেসরকারি হাসপাতা’লে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে আবারও নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

নতুন করে শারীরিক জটিলতা দেখা দেয়ায় আজ শুক্রবার (২৫ জুন) সকালে তাকে ফের আইসিইউতে নেয়া হয় বলে জানিয়েছেন সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান।

তিনি বলেন, ‘শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সকাল ১১টায় পুনরায় সাহারা খাতুনকে এইচডিইউ (হাই ডিপেন্ডসি ইউনিট) থেকে আইসিইউতে নেয়া হয়েছে। সাবেক এই মন্ত্রীর জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন হাসপাতা’লে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন তাকে আইসিইউতে নেয়া হয়েছিল। এরপর গত দুইদিন আগে তাকে আইসিইউ থেকে এইচডিইউ তে নেয়া হয়েছিল।

এরপর অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সাবেক এই মন্ত্রীকে সিঙ্গাপুরে নেয়ার পরিকল্পনা করেছিল তার পরিবার ও চিকিৎসকরা। এরই মধ্য আজ ফের তাকে আইসিইউতে নেয়া হলো।

সাহারা খাতুন ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য। এ আসন থেকে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত সাংসদ আওয়ামী লীগের এ নেতা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares