প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চেয়ারে মারা গেলেন আইনজীবী, পাশে যাচ্ছেন না কেউ

34
চেয়ারে মারা গেলেন আইনজীবী, পাশে যাচ্ছেন না কেউ
পড়া যাবে: < 1 minute

রাজশাহীতে চেয়ার বসা অবস্থায় কৃষ্ণ কমল দত্ত (৮৫) নামে একজন আইনজীবীর মৃ’ত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মহানগরীর কুমা’রপাড়া কালী মাতার মন্দির সংলগ্ন নিজ বাড়িতে চেয়ারে নিস্তেজ হয়ে বসা অবস্থায় আছেন তিনি।

শুক্রবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে চেয়ারে নিস্তেজ অবস্থায় তাকে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তবে করো’না ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে মা’রা যেতে পারেন- এমন ধারণার আশ’ঙ্কা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেউ তার কাছে যাননি।

এ অবস্থায় ওই এলাকার বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তার অবস্থা নিশ্চিত করে তাকে সেখান থেকে উ’দ্ধারের জন্য স্থানীয়রা থা’নায় খবর দিয়েছেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই বাড়িতে একা বসবাস করতেন আইনজীবীব কৃষ্ণ কমল দত্ত। মনোমালিন্যের কারণে তার স্ত্রী’ বাবার বাড়িতে বসবাস করছেন। তাদের সংসারে কোনো সন্তানও নেই।

স্থানীয়রা আরও জানান, হঠাৎ শারীরিক অ’সুস্থতা বোধ করায় কৃষ্ণ কমল বৃহস্পতিবার (২৫ জুন) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতা’লে ছুটে যান চিকিৎসার আশায় ভর্তির জন্য। কিন্তু সেখান থেকে তাকে পাঠানো হয় স্থানীয় খ্রিস্টান মিশন হাসপাতা’লে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে প্রাথমিক চিকিৎসা’সহ কিছু ওষুধ দিয়ে ছেড়ে দিয়েছে।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত- কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছসেবক দল খবর পেয়ে তার বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। তারা প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে কৃষ্ণ কুমা’রের ম’রদেহ সৎকার করার উদ্যোগ নেবেন বলে জানা গেছে।

রাজশাহীর বোয়ালিয়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, তারা খবরটি পেয়েছেন। খবর পাওয়ার পর পরই প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।