প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনায় জনতা ব্যাংকের আ‌রেক কর্মকর্তার মৃত্যু

18
করোনায় জনতা ব্যাংকের আ‌রেক কর্মকর্তার মৃত্যু
পড়া যাবে: < 1 minute

ক‌রোনাভাই’রা‌সে (কোভিড-১৯) আ’ক্রান্ত হয়ে রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের বগুড়া শাখার কর্মক’র্তা এ কে এম শাহ’জাহান আলী (৫৫) মা’রা গেছেন।

শুক্রবার ভোর ৫টার দিকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। তিনি জনতা ব্যাংক বগুড়া করপোরেট শাখার সিনিয়র অফিসার হিসাবে কর্ম’রত ছিলেন।

এ নিয়ে করো’নায় জনতা ব্যাংকের তিন কর্মক’র্তার মৃ’ত্যু হলো।

এ বিষয়ে জনতা ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) সানাউল হক জানান, বেশ কয়েক দিন আগে শাহ’জাহান আলী জ্বর অনুভব করেন। তার অ্যাজমা ও উচ্চ র’ক্তচাপ ছিল। নমুনা পরীক্ষায় গত ২৩ জুন তিনি করো’না পজিটিভ শনাক্ত হন।

তারপর থেকে তিনি বাসায়ই চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার শরীরে অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক পর্যায়ে কমে আসতে শুরু করে। অবস্থা খা’রাপ হলে বৃহস্পতিবার রাতে হাসপাতা’লে ভর্তি করা হয়। শুক্রবার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান।

এদিকে ব্যাংকগুলোতে খোঁজ নিয়ে জানা গেছে, এখন পর্যন্তু ব্যাংকার আ’ক্রান্তের সংখ্যা পাঁচ শতাধিক ছাড়িয়েছে। মৃ’ত্যু হয়েছে ২৩ জনের। তাদের মধ্যে সোনালী ব্যাংকের ছয়জন, রূপালী ব্যাংকের দুজন, দি সিটি ব্যাংকের তিনজন, এনসিসি ব্যাংকের চট্টগ্রাম আগ্রাবাদ শাখার একজন, উত্তরা ব্যাংকের শান্তিনগর শাখার একজন, জনতা ব্যাংকের তিনজন, ন্যাশনাল ব্যাংকের একজন, অগ্রণী ব্যাংকের একজন ও ডাচ্-বাংলা ব্যাংকের দুজন এবং বাংলাদেশ কৃষি ব্যাংকের একজন। কেন্দ্রীয় ব্যাংকের একজন এবং এক্সিম ব্যাংকের একজন কর্মক’র্তাও এ তালিকায় রয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares