প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

দোষ লুকাতে ভাইকে সেফটি ট্যাংকে ফেলে হত্যা

45
দোষ লুকাতে ভাইকে সেফটি ট্যাংকে ফেলে হত্যা
পড়া যাবে: < 1 minute

ঢাকার দক্ষিণ কাফরুলের বহুতল একটি ভবনের সেফটি ট্যাংক থেকে এক যুবকের ম’রদেহ উ’দ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

গত বুধবার রাতে ওই যুবক ভবনের উপর থেকে পড়ে যান। পরে সিসি ক্যামেরায় দেখা যায়, ভবনের কেয়ারটেকার আ’হত যুবককে টেনে নেন।

কেয়ারটেকারের স্বীকারোক্তির ভিত্তিতেই আজ শুক্রবার সেফটি ট্যাংক থেকে উ’দ্ধার করা হয় রিফাত নামে ওই যুবককে।

জানা গেছে, বুধবার রাতে হঠাৎ করেই ভবনের উপর থেকে একজন নিচে পড়ে যান। সিসি ক্যামেরায় শব্দ ধারণ না হলেও আ’হত অবস্থায় বাঁ’চার যে আকুতি জানাচ্ছেন সে তা বোঝা যাচ্ছে।সাথে সাথেই ভবনের কেয়ারটেকার গ্যারেজের পেছন থেকে ছুটে আসেন, উঁকি দিয়ে দেখেন।

যদিও এতো রাতে তার গ্যারেজের পেছনে থাকার কথা না, কেননা ভবনের মূল গেইটের সাথেই তার থাকার রুম। ৮ মিনিট পর আ’হত ছে’লেটিকে টেনে ভবনের ভেতরে সেফটি ট্যাংকে ফেলে দেয় সে।

ওই ঘটনার পর বৃহস্পতিবার সকালে ভবন ফ্ল্যাট মালিকরা রাতে বিকট শব্দের বিষয়ে জানতে চান কেয়ারটেকারের কাছে। তখন কেয়ারটেকার রুবেল বলেন, একজন উপর থেকে পড়েছেন তাকে দু’জন তুলে নিয়ে গেছেন। দায়িত্বে অবহেলার কারণে মুচলেকা নিয়ে বিদায় দেয়া হয় তাকে।

কেয়ারটেকার আর উপর থেকে পড়া আ’হত ছে’লেটি স’ম্পর্কে মামাতো ফুপাতো ভাই। তার দেয়া তথ্য মতে, শুক্রবার সকালে নি’খোঁজ ছে’লে রিফাতের সন্ধানে ভবনে আসেন তার মা। বলেন, তার ভাইয়ের ছে’লে রুবেল বলেছেন, রিফাতকে সেফটি ট্যাংকে ফেলা হয়েছে। পরে ট্যাংকের মুখ ভেঙ্গে উ’দ্ধার করা হয় ম’রদেহ।

এ ঘটনায় ভবনের কেয়ারটেকার রুবেলকে আ’ট’ক করেছে ত্রিশাল থা’না পু’লিশ। সূত্র : চ্যানেল টোয়েন্টি ফোর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares