প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

২৪ ঘন্টার মধ্যেই গণধর্ষণ মামলার ৬ আসামি গ্রেফতার

17
২৪ ঘন্টার মধ্যেই গণধর্ষণ মামলার ৬ আসামি গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মা’মলার ২৪ ঘন্টা পার না হতেই স্কুল ছা’ত্রী গণধ’র্ষণ মা’মলার ৬ জন আসামীকে গ্রে’ফতার করেছে বালিয়াকান্দি থা’না পু’লিশ।

গণধ’র্ষণের অ’ভিযোগে ওই স্কুল ছা’ত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার বিকালে ৬ জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থা’নায় মা’মলা দায়ের করে। মা’মলা ত’দন্তের দায়িত্ব নেন বালিয়াকান্দি থা’নার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা। শুক্রবার (২৬ জুন) দুপুরে গ্রে’ফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মা’মলার বালিয়াকান্দি থা’নার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা।

গ্রে’ফতারকৃতরা হল- আল আমিন মন্ডল (১৬),রনি শেখ (২৫), মহিউদ্দিন ব্যাপারী (১৬), নাহিদ খান (১৮), নিরু শেখ (২৫) ও রুবেল ব্যপারি (২৫)। থা’না সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে আ’সামিরা ওই স্কুল ছা’ত্রীর বাড়ী থেকে অ’পহ’রণ করে নিয়ে পাশ্ববর্তী বহরপুর ইউনিয়নের বিলটাকিগাড়া নামক স্থানে নিয়ে পালাক্রমে গণধ’র্ষণ করে।

পরে অ’জ্ঞান অবস্থায় তাকে বাড়ীর পাশে পুকুর পাড়ে ফেলে রেখে যায়। তারই প্রেক্ষিতে ওই ছা’ত্রীর মা থা’নায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মা’মলা দায়ের করেন।

ওসি এ কে এম আজমল হুদা বলেন, ভুক্তভোগী স্কুল ছা’ত্রীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থা’নায় মা’মলা দায়ের করেন। তাৎক্ষনিক বিভিন্ন জায়গায় সোর্স স্থাপনের মাধ্যমে রাতেই বিশেষ অ’ভিযান পরিচালনা করি। পরে বহরপুর এলাকার বিভিন্ন জায়গা থেকে সকল আ’সামিকে গ্রে’ফতার করা হয়েছে। ১৬৪ ধারায় জবানবন্দী দেওয়ার জন্য সব আ’সামিদেরকেই আ’দালতে প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares