প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মোটরসাইকেল আরোহীদের ‘সুতা’র মাধ্যমে গতিরোধে ছিনতাই

23
মোটরসাইকেল আরোহীদের ‘সুতা’র মাধ্যমে গতিরোধে ছিনতাই
পড়া যাবে: < 1 minute

চট্টগ্রাম নগরীর ফ্লাইওভা’রগুলোতে মোটরসাইকেল আরোহীদের থেকে ছিনতাই করতে অ’ভিনব ‘সুতা পদ্ধতি’ অবলম্বন করছে ছিনতাইকারীরা।

ফ্লাইওভা’রের এপাশ থেকে ওপাশে সুক্ষ্ম নাইলনের দড়ি বেঁধে মোটরসাইকেল চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির পর ছিনতাই করে ছিনতাইকারীরা। এমন অ’ভিযোগ করেছেন জয়নাল আবেদীন নামে এক মোটরসাইকেল চালক।

তিনি জানান, শুক্রবার আখতারুজ্জামান ফ্লাইওভা’র দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় লাল রঙের নাইলনের দড়ির বাধা পেয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। গতি কম ছিল জন্য মোটরসাইকেল একপাশে পড়ে যায় এবং মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরো জানান, ছিনতাইকারীদের একটি চক্র দূর থেকে লক্ষ্য করে, মোটরসাইকেল চালক একা এবং আগে পিছে যখন অন্য কোনো গাড়ি যদি না থাকে ঠিক তখন এই ‘সুতা পদ্ধতি’ ব্যবহার করে। এতে মোটরসাইকেল চালক যখন দুর্ঘ’টনার শিকার হয় তার থেকে সবকিছু লুট করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ভুক্তভোগী ব্যক্তি এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

এ ব্যাপারে চট্টগ্রাম মেট্রোপলিটন পু’লিশ কমিশনার মাহবুবর রহমান বলেন, বিষয়টি আমা’র জানা ছিলো না। তবে খুব দ্রুতই ব্যবস্থা নেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares