প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি যাওয়ার পথে যুবলীগ নেতা নিহত

76
চাচার মৃত্যুর খবর শুনে বাড়ি যাওয়ার পথে যুবলীগ নেতা নিহত
পড়া যাবে: < 1 minute

ঈশ্বরদীতে ম’র্মা’ন্তিক এক সড়ক দুর্ঘ’টনায় খুলনার এক যুবলীগ নেতার মৃ’ত্যু হয়েছে। নি’হত যুবলীগ নেতা শেখ শহিদ আলী (৩৭) খুলনার সোনাডাঙ্গা উপজে’লা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এবং সোনাডাঙ্গার সোলাই’মান নগরের শেখ সুবিদ আলীর ছে’লে।

শনিবার (২৭ জুন) সকাল ৮টায় ঈশ্বরদীর দাশুড়িয়া-পাকশী মহাসড়কের মুন্নার মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

নি’হত শেখ শহিদের বন্ধু মাসুদ রহমান মুঠোফোনে জানান, গতকাল শুক্রবার খুলনায় করো’না আ’ক্রান্ত হয়ে যুবলীগ নেতা শহিদের একমাত্র চাচা শেখ সোহরাব আলীর মৃ’ত্যু হয়।

শহিদ ওই সময় নিজের ব্যবসার কাজে ও বোনের বাড়িতে বেড়াতে দিনাজপুরে অবস্থান করছিলেন। চাচার মৃ’ত্যুর খবরে শনিবার ভোরে দিনাজপুর থেকে রওয়ানা হয়ে নিজের পিকআপে খুলনা যাচ্ছিলেন।

পাকশী হাইওয়ে পু’লিশের ওসি আব্দুল হাকিম জানান, দাশুড়িয়া-পাকশী মহাসড়কের মুন্নার মোড়ে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালকের পাশে বসে থাকা গাড়ির মালিক শেখ শহিদ আলী ঘটনাস্থলেই মা’রা যান। তিনি জানান, নি’হতের পরিবারের সাথে কথা হয়েছে। তারা লা’শ নিয়ে যাওয়ার জন্য রওয়ানা হয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।