প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এমপি দুর্জয়কে অ’পসারণের আবেদন ছাত্রলীগ নেত্রীর, ফেসবুকে ভাই’রাল

44
এমপি দুর্জয়কে অ'পসারণের আবেদন ছাত্রলীগ নেত্রীর, ফেসবুকে ভাই'রাল
পড়া যাবে: < 1 minute

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের নির্বাচনী এলাকার অধিবাসী, ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের নেত্রী মালিয়া জান্নাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নানা অ’প’রাধে অ’ভিযু’ক্ত দুর্জয়ের অ’পসারণসহ শা’স্তির দাবি জানিয়েছেন। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয়েছে।

মালিয়া তার আবেদনের শুরুতে নাঈমুর রহমান দুর্জয় যে সিন্ডিকে’টের মাধ্যমে অ’পরাজনীতি এবং অ’বৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছে তার প্রমাণ এবং সত্যতা ইতিমধ্যে বিভিন্ন মিডিয়া তুলে ধরেছে বলে উল্লেখ করেন।

মালিয়া ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন শিরোনামে’ উল্লেখ করেন, সাংসদ দুর্জয়, তার চাচা ভূমি দখলদার এবং চাঁদাবাজ তায়েবুর টিপু, এক সময়ের চেইন ছিনতাইকারী এবং সরকারের মা’দকের তালিকাভুক্ত জে’লা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, সরকারের তালিকাভুক্ত মা’দক সম্রাট এক সময় সাপের বিষ বিক্রেতা কুখ্যাত স’ন্ত্রাসী যাকে র‌্যা’­ব হন্যে হয়ে খুঁজে বেরিয়েছে সেই আবুল বাশার, মানিকগঞ্জ পৌরসভা’র ০৬নং ওয়ার্ডের কাউন্সিলর বহু চিহ্নিত হুন্ডি ব্যবসায়ী বুগলি কানা ও পরিবহন শ্রমিক নেতা নামধারী শীর্ষ চাঁদাবাজ কানা বাবুলের মাধ্যমে অ’বৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।

মালিয়া জানান, জে’লায় সংঘবদ্ধ মা’দক সিন্ডিকেট গড়েও এমপি দুর্জয় কোটি কোটি টাকা পকেটস্থ করছেন। এই সিন্ডিকে’টের মাধ্যমে হাতিয়ে নেয়া অর্থ সাংসদ নাঈমুর রহমান দুর্জয় ব্যাংককে ফ্ল্যাট এবং মালয়শিয়ায় বাড়ি নির্মাণ করেন। যার দেখাশোনা করেন সাংসদ নাঈমুর রহমান দুর্জয়ের সহধ’র্মিনী এবং তার শ্যালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মালিয়া উল্লেখ করেন, মাননীয় নেত্রী আপনার কাছে মানিকগঞ্জের লাখো মানুষের প্রা’ণের দাবি অনতিবিলম্বে মানিকগঞ্জের এসব শীর্ষ চিহ্নিত চো’রাকারবার স’ন্ত্রাসী এবং মা’দকব্যাবসায়ী ও নারী ধ’র্ষণকারীদের আইনের আওতায় এনে ক্রস ফায়ারের মাধ্যমে মানিকগঞ্জ-১ আসনকে ক’লঙ্কমুক্ত করার জন্য জো’র দাবি জানাচ্ছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares