প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দিরাইয়ে নৌকাডুবিতে দাদা-নাতির মৃত্যু | | Sylhet News

18
দিরাইয়ে নৌকাডুবিতে দাদা-নাতির মৃত্যু | | Sylhet News
পড়া যাবে: < 1 minute

জুন ২৭, ২০২০ ১০:৪৫ অপরাহ্ন
7 বার পঠিত

দিরাই প্রতিনিধি::

দিরাইয়ে নৌকা ডুবিতে ২ জন মারা গেছেন। নিহতরা হলেন, আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রামের জয় সুন্দর দাস (৬০) ও তার মেয়ের দিকের নাতি দিরাই উপজেলার জারলিয়া গ্রামের রঞ্জিত দাসের ছেলে পৃথম দাশ (৯)।

শনিবার দুপুরে দুইটি নৌকা ডুবির ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান উপজেলার উজানধল গ্রামের পাশে কালনী নদীতে দিরাই থেকে মার্কুলীর উদ্দেশ্যে ছেড়ে আসা নৌকাটি সকাল সাড়ে ১১ টার দিকে বাউল সম্রাট শাহ আব্দুল করিমের বাড়ির সামনে আকস্মিক ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। স্থানীয়রা একজন বৃদ্ধ ও শিশুর লাশ এবং অন্যান্য যাত্রীদের জীবিত উদ্ধার করেন।

আরও পড়ুন:  একের পর এক নৃশংস ঘটনায় আতঙ্কিত মানুষ

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল দুইটি লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে থানায় নিয়ে আসা হয়েছে। অপর দিকে একই সময়ে ধল বাজার থেকে একটি নৌকা মার্কুলি যাওয়ার উদ্দেশ্য বাজার থেকে যাত্রার শুরুতেই বাজারের সামনে ডুবে গেলে প্রত্যক্ষদর্শীরা যাত্রীদের উদ্ধার করে নিরাপদে নিয়ে আসেন।

Sharing is caring!

২০২০-০৬-২৭

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।