প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রে’মিকের চোখের সামনে স্কুলছা’ত্রীকে ধ’র্ষণ করল বখাটেরা, আত্মহ’ত্যা

37
প্রে'মিকের চোখের সামনে স্কুলছা'ত্রীকে ধ'র্ষণ করল বখাটেরা, আত্মহ'ত্যা
পড়া যাবে: 2 মিনিটে

প্রে’মিকের সামনে বখাটেরা ধ’র্ষণ ও এর পর প্রে’মিক বিয়ে করতে অস্বীকার করায় অষ্টম শ্রেণির (১৫) এক ছা’ত্রী অ’পমানে আত্মহ’ত্যা করেছে।

একই ঘটনায় দৌলতপুর থা’নায় প্রে’মিকসহ বখাটেদের নামে মা’মলা হয়েছে। দৌলতপুর থা’না পু’লিশ প্রে’মিক অনয় আলীকে গ্রে’ফতার করেছে। পলাতক রয়েছে রতন ও তন্ময়সহ চার বখাটে।

দৌলতপুর থা’না পু’লিশ ও পরিবারিক সূত্রে জানা গেছে, দৌলতপুর পাঁচ কলিয়া গ্রামে কাজী আরিফুর ইস’লামের মে’য়ে আফরোজা আক্তার (১৫) বৃহস্পতিবার দুপুরে তার প্রে’মিক অয়ন আলীর সাথে মোটরসাইকেল যোগে বেড়াতে যায়। ঘড়িয়াল এলাকায় স্থানীয় উদীয়মান যুবসংঘ ক্লাবের রতন, তন্ময়সহ কয়েকজন বখাটে তাদের মোটরসাইকেল থামায়। এর পর আফরোজা ও অনয়কে ক্লাব ঘরে সন্ধ্যা পর্যন্ত আ’ট’কিয়ে রাখে। রাতে আফরোজাকে তার চাচা মা’মলার বাদি কাজী নাজিমুদ্দিনের বাড়িতে রেখে আসেন।

শুক্রবার সকালে স্থানীয় কয়েকজন মাতাবরকে সাথে নিয়ে প্রে’মিক অয়নসহ বখাটেরা আফরোজার চাচার বাড়িতে আসে। সেখানে আফরোজা বাবা আরিফুর ইস’লাম তার মে’য়েকে বিয়ে করার জন্য অনয়কে চাপ দেয়। এতে অনয় অস্বীকার করে চলে যায়। শুক্রবার দুপুরের দিকে আফরোজা তার ফুফু রুবিয়া ঘরে গিয়ে আত্মহ’ত্যা করে। সন্ধ্যায় দৌলতপুর থা’না পু’লিশ আফরোজার লা’শ উ’দ্ধার করে রাতে ময়নাত’দন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতা’লে পাঠায়। পু’লিশ ওই রাতেই প্রে’মিক অনয় আলীকে গ্রে’ফতার করে।

এই ঘটনায় শনিবার আফরোজার চাচা কাজী নাজিমুদ্দিন প্রে’মিক অনয় আলী, উদীয়মান ক্লাবের রতন, তন্ময়সহ আরো অ’জ্ঞাত দুই বখাটের নামে মা’মলা করেছেন।

এদিকে পু’লিশের কাছে গ্রে’ফতার হওয়ার পর প্রে’মিক অয়ন আলী স্থানীয় সাংবাদিকদের সামনে দাবি করেছেন সে আফরোজা নিয়ে বৃহস্পতিবার ঘুড়তে বেড়িয়েছিলন। উদীয়মান ক্লাবের ছে’লেরা তাদের আ’ট’ক করে মোবাইল ফোন টাকা পয়সা নিয়ে নেন। এর পর তারা আফরোজাকে মা’রধরে করে ভ’য় দেখিয়ে তার সামনেই ধ’র্ষণ করে। শুক্রবার আফরোজার বাবা বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত আফরোজাকে বখাটেরা নি’র্যাতন করেছে বিধায় সে ওই বিয়ে প্রস্তাব ফিয়ে দিয়েছিল। এতে যে আফরোজা আত্মহ’ত্যা করতে পারে সেটা সে বুঝতে পারেনি।

এব্যাপারে দৌলতপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) রেজাউল করিম, জানান মা’মলার অ’ভিযোগ অনুযাযী অয়নকে গ্রে’ফতার করা হয়েছে। অন্যদের গ্রে’ফতারের চেষ্টা চলছে। তিনি জানান অয়ন প্রাথমিক জিজ্ঞাসাবাদে রতন ও তন্ময়ের বি’রুদ্ধে আফরোজা ধ’র্ষণের অ’ভিযোগ তুলেছে। তার অ’ভিযোগ কতটা সত্যতা রয়েছে তা ত’দন্ত করে দেখা হচ্ছে। ময়নাত’দন্তের রিপোর্ট পেলে ধ’র্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তখন সে অনুযাযী পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।