প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

শিক্ষক বললেন, ছা’ত্রী ও আমা’র ইচ্ছাতেই শারীরিক স’ম্পর্ক করেছি

453
শিক্ষক বললেন, ছা'ত্রী ও আমা'র ইচ্ছাতেই শারীরিক স'ম্পর্ক করেছি
পড়া যাবে: < 1 minute

নাটোরের বড়াইগ্রামে শিক্ষার্থীকে ধ’র্ষণের অ’ভিযোগে জুলফিকার সরকার (৫৫) নামের এক প্রাইভেট শিক্ষককে আ’ট’ক করেছে পু’লিশ।

শনিবার সন্ধ্যায় উপজে’লার বড়াইগ্রাম ইউনিয়নের খাকসা গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আ’ট’ক করা হয়। আ’ট’ক শিক্ষক খাকসা গ্রামের মৃ’ত মোজাহার সরকারের ছে’লে।

বড়াইগ্রাম থা’না সূত্রে জানা যায়, তিন বছর ধরে প্রাইভেট পড়ানোর কৌশলে মে’য়েটির সাথে প্রে’মের স’ম্পর্ক গড়ে তোলে। এরপর ওই ছা’ত্রীকে একাধিক বার ধ’র্ষণ করে এবং মোবাইল ফোনে অশ্লীল ছবি ধারণ করে প্রাইভেট শিক্ষক জুলফিকার।

সম্প্রতি অশ্লীল ছবিগুলো শিক্ষকের মোবাইলফোন থেকে সামাজিক যোগাযোক মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয়। পরে ছা’ত্রীর বাবা থা’নায় অ’ভিযোগ করলে অ’ভিযু’ক্তকে আ’ট’ক করে।

নির্যাতিতা ছা’ত্রী বলে, আমাকে কৌশলে ফাঁদে ফেলে যৌ’ন স’ম্পর্ক স্থাপন করে এবং অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারন করে। পরে ওই ছবির ভ’য় দেখিয়ে একাধিক সময় আমা’র সাথে যৌ’ন স’ম্পর্ক করে।

অ’ভিযু’ক্ত শিক্ষক জুলফিকার বলেন, প্রায় দুই বছর যাবত স’ম্পর্ক গড়ে উঠে। উভ’য়ের ইচ্ছাতেই শারীরিক স’ম্পর্ক হয়। তবে তাকে বাধ্য করার বিষয়টি সঠিক নয়।

বড়াইগ্রাম থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) দিলিপ কুমা’র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অ’ভিযু’ক্ত শিক্ষকে আ’ট’ক করা হয়েছে। এ বিষয়ে মা’মলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।