প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নয়া মোড়

42
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নয়া মোড়
পড়া যাবে: < 1 minute

আজবাংলা       মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের ‘কেদারনাথ’ সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তাঁর শেষ ছবির ডায়ালগ, ‘সুইসাইড ইজ নট দ্য সলিউশন’! তিনি বললেন, কিন্তু নিজে মানলেন না!

যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি! কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ ? হতাশা ? কেরিয়ারের সমস্যা না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ?

আরও পড়ুন:  রাজ্যে করোনায় মৃত্যু ৭০০ ছুঁয়ে ফেলল বলে, সুস্থ হয়ে উঠলেন ১৩ হাজারের বেশি

সঠিক উত্তরটা নেই কারও কাছেই! নানা মুণির নানা মত! সুশান্তের মৃত্যুর পর প্রায় ২ সপ্তাহ কেটে গিয়েছে। জোরকদমে তদন্ত চলছে মুম্বই পুলিশের , জিজ্ঞাসাবাদ করছে কাছের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের । সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া, সুশান্তের বাবা, বোন-সহ এখনও পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ।এবার সামনে এল আরও একটি নতুন তথ্য।

তদন্তের সময় সুশান্তের ঘরের মেঝে থেকে বাথরোবের একটি বেল্ট উদ্ধার করে পুলিশ। বেল্টটি ২ টুকরো হয়ে ছেঁড়া অবস্থায় মাটিতে পড়েছিল, খাটে ছিল সুশান্তের নিথর দেহ। পুলিশের অনুমান, সুশান্ত প্রথমে বাথরোবের বেল্ট দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন, সেটি ছিঁড়ে যাওয়ায় কুর্তা দিয়ে গলায় ফাঁস লাগান। কিন্তু কুর্তাটা কি আদৌ সুশান্তের ওজন ধরে রাখতে সক্ষম ? জানতে কালিনা ফরেনসিক ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  করোনা থাবা বসালো বলিউডের পারফেকশনিস্টের বাড়িতে, টেস্ট হল পরিবারের সকলের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares