প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনা জয় করলেন মাশরাফির পরিবারের ঘনিষ্ঠ যে সদস্য

28
করোনা জয় করলেন মাশরাফির পরিবারের ঘনিষ্ঠ যে সদস্য
পড়া যাবে: < 1 minute

প্রা’ণঘাতী করো’নায় আ’ক্রান্ত মাশরাফির পরিবারের একাধক সদস্য। এরমধ্যেই সাবেক অধিনায়কের পরিবার থেকে এলো সুখবর। প্রায় দুই সপ্তাহ করো’নার সাথে ল’ড়াইয়ের পর সুস্থ হয়ে উঠেছেন মাশরাফি বিন ম’র্তুজার শাশুড়ি হোসনে আরা। তিনি গত ১৫ জুন করো’না আ’ক্রান্ত হিসেবে শনাক্ত হন।

করো’না আ’ক্রান্ত হওয়ার পর থেকেই রাজধানীর ইবনে সিনা হাসপাতা’লে চিকিৎসাধীন ছিলেন তিনি। তবে স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা গ্রহণের পর তিনি সুস্থ হয়ে উঠেছেন। নতুন নমুনা পরীক্ষায় করো’না নেগেটিভ আসায় তিনি এখন করো’নামুক্ত, ইতোমধ্যে হাসপাতাল ছেড়ে নড়াইলে পৌঁছেছেন হোসনে আরা।

মাশরাফির শাশুড়ির সুস্থতার খবরে স্বস্তি পেয়েছেন অনেকেই। ষাটোর্ধ্ব হোসনে আরা ডায়াবেটিস রোগে ভুগছিলেন। তবে কোনো জটিলতা ছাড়াই উপযু’ক্ত চিকিৎসা গ্রহণ করে সেরে উঠেছেন ছোঁয়াচে এই ভাই’রাস থেকে।

শাশুড়ি করো’না আ’ক্রান্ত হওয়ার পর মাশরাফির শরীরেও করো’না হানা দেয়। এমনকি মাশরাফির ছোট ভাই মোরসালিনও আ’ক্রান্ত হন। তবে ঘরে চিকিৎসা নিয়েই দুই ভাই অনেকটা সেরে উঠেছেন। করো’নার উপসর্গ দেখা দিলে সাবধানতাবশত নমুনা পরীক্ষা করান মাশরাফি।

তাতে তার নমুনায় করো’নার উপস্থিতি মেলে। এরপর থেকেই ঢাকার বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। এখন অনেকটাই সুস্থ বোধ করছেন মাশরাফি। জ্বর, কাশি বা অন্যান্য কোনো উপসর্গই প্রকট নয় তার। একইভাবে সেরে উঠছেন মাশরাফির ভাই মোরসালিনও।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares