প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সরকারী প্রণোদনা পেতে করো’না রোগী সেজে ধ’রা পড়লেন হাসপাতা’লের কর্মচারী

35
সরকারী প্রণোদনা পেতে করো'না রোগী সেজে ধ'রা পড়লেন হাসপাতা'লের কর্মচারী
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হলেই পাওয়া যাবে সরকারি প্রণোদনার টাকা। আর সেই টাকা পাওয়ার লো’ভে পড়ে করো’না রোগীর সনদ নিয়েছিলেন রেলওয়ে জেনারেল হাসপাতা’লের এক কর্মচারী।

মেডিসিন ক্যারিয়ার পদের কুতুবে রাব্বানী নামের ওই কর্মচারী করো’না আ’ক্রান্ত হয়েছেন বলে জানান তার অফিসকে। সেই মোতাবেক কাগজপত্রও দাখিল করে ছুটি কা’টান। কিন্তু জাতীয় প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থা (এনএসআই) গো’পনে খোঁজখবর নিয়ে জানতে পারে করো’নায় আ’ক্রান্ত হননি কুতুবে রাব্বানী।

জানা যায়, রাব্বানী করো’না পজিটিভের নকল সনদ তৈরি করেন। নিজেই মুগদা মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান ডা. মৌসুমী সরকারের স্বাক্ষর জাল করে এই সনদ তৈরি করেন তিনি। প্রণোদনার টাকা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে এত কিছু করেন রাব্বানী।

এনএসআইয়ের গোয়েন্দা কর্মক’র্তারা জানান, রবিবার (২৮ জুন) বিকেল সাড়ে তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত রেলওয়ে কর্মচারী হাসপাতালসহ তার বাসায় অ’ভিযান চালিয়ে কুতুবে রাব্বানীকে করো’না পজিটিভের জাল সনদসহ আ’ট’ক করা হয়।

অ’ভিযান পরিচালনা করেন এন‌এস‌আই এর উপ-পরিচালক মো. ওয়ালিউল্যাহ ও ফিল্ড অফিসার মো. জাহাঙ্গীর আলম। এসময় তাদের সহায়তা করে মুগদা থা’না পু’লিশ।

মুগদা থা’নার পরিদর্শক (ত’দন্ত) আবুল খায়ের কুতুবে রাব্বানীকে আ’ট’কের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি ত’দন্তাধীন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।