প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

সুশান্তের ছবি আকড়ে ধরে অঝোরে কাঁদছে তার প্রিয় “ফাজ”

22
সুশান্তের ছবি আকড়ে ধরে অঝোরে কাঁদছে তার প্রিয় “ফাজ”
পড়া যাবে: 2 মিনিটে



সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর কেটে গেছে বেশ কয়েকটা দিন। এখনও শোকের আবহ থেকে বেরোতে পারেনি কেউই। মন ভেঙে গিয়েছে ভক্তদের। এখনও চোখের কোনের জল শুকোয়নি তাঁদের।কিন্তু তার মৃত্যুর পর সবথেকে বেশী দিশেহারা হয়ে পড়েছে সে, যে মুখ ফুট কিচ্ছুটি বলতে পর্যন্ত পারছেনা। এখনও পাগলের মতন খুঁজে যাচ্ছে সুশান্ত কে। কথা বলছি ফাজের। ফাজ সুশান্তের পোষ্য কুকুর এবং তার সাথেই সুশান্তের সবথেকে ভালো বন্ধু, সঙ্গী। সেই বন্ধুকেই একা ফেলে রেখে চলে গেলেন সুশান্ত।

সহকর্মী থেকে পরিবার সুশান্ত সিং রাজপুতকে হারিয়ে সবাই সেই ব্যথা-বেদনার কথা কখনও তাঁরা লিখছেন, কখনও বলছেন প্রকাশ্যে। মনটা একটু হালকা হচ্ছে। কিন্তু ‘ফাজ’ কী করবে? ও যে বলতে পারে না। সুশান্তের চলে যাওয়ার পর এখনও সে বুঝে উঠতে পারছেনা যে আর কোনোদিন ফিরবেনা সে।

সারাদিন ঘরে দিশেহারার মতন ছোটাছুটি করে খুঁজে বেড়াচ্ছে সুশান্তকে।খাওয়া দাওয়া ভুলে কখনও কখনও গুম মেরে বসে থাকছে ঘণ্টার পর ঘণ্টা। কোনরকম আওয়াজ পেলেই ছুট্টে দরজার সামনে। ভাবছে দরজা খুলে এই বুঝি ঘরে ফিরবে সুশান্ত। কিন্তু ফিরছেনা। হতাশ হয়ে এসে আবার বসে পরছে।কেউ যদি ফোনে সুশান্তের ছবি দেখাচ্ছে তাহলে খুশি হয়ে সেই ছবিকে আদর করে চেটে দিচ্ছে ফাজ।

আরও পড়ুন:  এলাকার দখল রাখতে বিশাল দুই সাপের মরিয়া লড়াই! (ভিডিও)

সুশান্তের মৃত্যুর দু-একদিন পরেই তাঁর প্রিয় পোষ্যের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। তাতেই দেখা মিলেছে দিশেহারা ফাজের। তাকে দেখে সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ লিখেছেন, ‘হৃদয় কি শুধু মানুষের ভাঙে? ওদের আরও বেশি করে ভাঙে। ওরা চিৎকার করে বলতে পারে না, এই যা..’vমানুষের অভিমান, ছেড়ে চলে যাওয়া বুঝতে পারেনা তারা। তারা শুধু অপেক্ষা করে। ও কি অপেক্ষা করছে সুশান্তের? নাকি বুঝতে পারছে যে তার প্রতি বন্ধু তার কাছে ফিরবেনা আর? কেউ জানেনা। সুশান্তের কাছে এই ফাজ ছিল তার সবথেকে ভালো বন্ধু। তার সোশ্যাল মিডিয়ায়ও মাঝেমধ্যেই দেখা যেত তাকে। অবলা এই প্রাণীটি হয়তবা তার মন খারাপের কথা বলতে পারছে না। তবে তার অভিব্যক্তিতেই সেটা স্পষ্ট।

This video is making me cry…. Sushant’s dog is in tears remembering his best friend 🐶😭💔#SushantSinghRajput pic.twitter.com/zQQFeS3HOz
— Seerat (@Obsessedsoul_) June 18, 2020

একটি নির্মাতা সংস্থা যখন সুশান্তের ঘরোয়া দৃশ্য শ্যুট করছিলেন তখন তিনি বলেন যে একমাত্র ফাজ তাকে কখনো বিচার করেনা, সেই তার সবথেকে ভালো বন্ধু। সুশান্ত যে অবস্থাতেই থাকুক না কেন সেভাবেই তাকে ভালোবাসতো ফাজ। তিনি বলেছিলেন যে তার কাছে ” চিরকালের ” শব্দটি শুধুমাত্র ফাজ এর ক্ষেত্রেই প্রযোজ্য।

আরও পড়ুন:  বিকাশে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন যেভাবে

Dogs are not only loyal, they are also big hearty too, a good friend of Sushant Singh is looking for him.this video made me cry#SushanthSinghRajput#SushantSingh #Bollywood
pic.twitter.com/Sa6EsyeZ44
— 𝐀𝐣𝐚𝐲 𝐓𝐢𝐰𝐚𝐫𝐢 (@RealAjayTiwari) June 17, 2020

কিন্তু সেই চিরকাল আর রইল কই? অকালেই তাকে ছেড়ে চলে গেলেন সুশান্ত।শুধুমাত্র পর্দায় সুশান্তের অভিনয় করা চরিত্রে যারা তাকে চিনতেন ভেঙে পড়েছেন তারাই, সেখানে ফাজ হারিয়েছে তার চিরকালের বন্ধুকে, খেলার সাথী কে। তাকে অনেকেই নিজের কাছে এনে রাখতে চেয়েছেন। অনেকেই তাকে নিয়ে চিন্তা প্রকাশ করেছেন। কিন্তু সে যার কাছে ফিরতে চাইছে সে আজ কোথায়?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares