প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বৃদ্ধকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল স্বজনরা

14
বৃদ্ধকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল স্বজনরা
পড়া যাবে: < 1 minute

দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দরে অ’জ্ঞাতনামা (৬৫) এক অ’সুস্থ বৃদ্ধকে গত ২৪ জুন বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাণীরবন্দর বাজার এলাকার একটি পেট্রোল পাম্পের পিছনে কে বা কারা ফেলে রেখে পালিয়ে যায়।

প্লাস্টিকের বস্তা থেকে মানুষের গোঙানির আওয়াজ শুনতে পান এলাকার লোকজন। কাছে গিয়ে দেখতে পান ওই বস্তার মধ্যে অ’জ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ। খবর পেয়ে চিরিরবন্দর থা’না পু’লিশ উ’দ্ধার করে তাঁকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। বৃদ্ধ উ’দ্ধার হওয়ার ৩ দিন অ’তিবাহিত হলেও কোন ওয়ারিশ না থাকায় পু’লিশ ওই বৃদ্ধের স্বজনদের হন্যে হয়ে সন্ধান করছেন।

চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প. প. কর্মক’র্তা ডা. মো. আজমল হক জানান, তার চিকিৎসা চলছে, তাঁর অবস্থার অনেকটা উন্নতির দিকে। কোন আত্মীয়-স্বজন না আসায় হাসপাতা’লের লোকজন দিয়েই তাঁর তদারকি চলছে।

সে কথা বলতে না পারায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। চিরিরবন্দর থা’নার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমা’র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্লাস্টিকের বস্তায় মোড়ানো ওই বৃদ্ধ অচেতন অবস্থায় ছিলেন। এলাকার লোকজন দেখতে পেয়ে পু’লিশকে খবর দেয়। ওই বৃদ্ধ এতটাই অ’সুস্থ যে কথা বলতে পারছেন না। সূত্র: মানবজমিন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares