প্রচ্ছদ অপরাধ

দুলাভাইয়ের লোলুপ দৃষ্টি কিশোরী শালীর দিকে

3314
দুলাভাইয়ের লোলুপ দৃষ্টি কিশোরী শালীর দিকে
প্রতীকী ছবি
পড়া যাবে: 1 minute

দুলাভাইয়ের ধর্ষণে পঞ্চম শ্রেণির এক কিশোরী শিক্ষার্থী (১২) ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে একই এলাকার তারই মেয়ের জামাতা আ. মোতালিব (৩৫) সহ ৪ জনের নাম উল্লেখ করে ২৭ সেপ্টেম্বর কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। মোতালিব গ্রামের আ. হোসেনের ছেলে। এ ঘটনা ঘটেছে নেত্রকোনার কলমাকান্দায় কৈলাটি ইউনিয়নের কনুড়া গ্রামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণের ঘটনায় মামলা করেছেন। ধর্ষককে আটক করে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। বাকি অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন:  প্রেমিকাকে পাম্প হাউসে আটকে রেখে পাঁচ বন্ধু মিলে ধর্ষণ

জানা যায়, হঠাৎ করে কিশোরীটির শারীরিক অবস্থার পরিবর্তন হলে বিষয়টি নজরে আসে পরিবারের। এ সময় অভিভাবকরা কিশোরীকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার জানায় কিশোরীটি আট মাসের অন্তঃসত্ত্বা।

পরে জিজ্ঞাসা করলে ঘটনা বিস্তারিতভাবে খুলে বলে ওই কিশোরী।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস. আই মো. আ: রব অভিভাবকের বরাত জানান, ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী। ধর্ষক মোতালিব ওই বাড়ির জামাই হওয়ার সুবাদে আসা-যাওয়া করত। এরই এক পর্যায়ে ওই কিশোরীকে গত ফেব্রুয়ারি মাসে বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনায় অভিযুক্ত ওই কিশোরীর বোন জামাই মোতালিবকে সোমবার (১ অক্টোবর) রাতে ময়মনসিংহ ভালুকা সীড স্টোর এলাকা থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় আটক করে কলমাকান্দা থানায় নিয়ে আসে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে নেত্রকোনা জেলা নারী ও শিশু ট্রাইব্যুনাল আদালতে পাঠায় পুলিশ।

আরও পড়ুন:  স্কুল ছাত্রীর সন্তান প্রসব, কিন্তু বাবা কে?

সর্বশেষ আপডেট