প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার নাঙ্গলকোটে ঘরে ঢুকে গণধর্ষণের পর যুবতী খুন

46
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক :

জুন ২৯, ২০২০


স্টাফ রিপোর্টার:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউপিতে রাবেয়া আক্তার (২০) নামে এক যুবতীকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নিহত রাবেয়া আক্তার বিপুলা ওই গ্রামের আলী মিয়ার মেয়ে।

নিহতের বৃদ্ধা নানী জমিলা খাতুন বলেন, রোববার (২৮ জুন) সকালে তার মেয়ে জাহানারা বেগম মাদ্রা বাজার যায়, এ সময় দুই যুবক ঘরে ঢুকে আর মাঝ বয়সী ব্যাক্তি ঘরের দরজার সামনে দাড়িয়ে থাকে । আমি মনে করেছি ব্যাংকের লোকজন আসছে।

আরও পড়ুন:  কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি

নিহতের মা জাহানারা বেগম বলেন, ১১ টার দিকে আমি মান্দ্রা বাজার থেকে আসি আমার মাকে মেয়ের কথা জিজ্ঞেস করলে বলে তিনজন লোক আসছে তাদের সাথে কথা বলতেছে। আমি ঘরে গিয়ে দেখি আমার মেয়ের নিথর দেহ মাটিতে পড়ে আছে। ওই গ্রামের আবুল কালামের রিপন ও তার ভাই লিটন সাথে তাদের বিরোধ চলছে। তারা বিভিন্ন সময় তার মেয়েকে হত্যা করার হুমকিও দিয়ে আসছেন। এ ঘটনা তারা করতে পারে বলে তিনি অভিযোগ করে বলেন।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে রোববার বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন:  কুমিল্লার সদর দক্ষিণে নতুন ৩ জনসহ করোনায় আক্রান্ত ১৪২ জন
































আর পড়তে পারেন












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares