প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় গ্রেফতার ভাইপো সহ ২

20
তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় গ্রেফতার ভাইপো সহ ২
পড়া যাবে: < 1 minute

আজবাংলা      কৃষ্ণনগর    বিধায়ক তাপস সাহার বাড়ির চুরির কিনারা করল পুলিশ । পুলিশ সূত্রে খবর তারই ভাইপো সায়ক সাহা সেদিনের চুরির ঘটনায় জড়িত। প্রসঙ্গত শুক্রবার গভীর রাতে পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়ির একতলার অফিস ঘরে চুরির ঘটনা ঘটে।

বাড়ির দোতলায় আত্মীয়দের নিয়ে থাকেন তেহট্টের বিধায়ক। শনিবার ভোরে একতলায় নেমে দেখেন অফিসঘরের আলমারি খুলে তছনছ করেছে কেউ। তাঁর সর্বস্ব খোয়া গেছে বলে জানিয়েছিলেন বিধায়ক। এরপরকেই তেহট্ট থানায় অভিযোগ দায়ের করেন তিনি।তাঁর বাড়িতে সিসিটিভি থাকা ক্যামেরা রয়েছে।

আরও পড়ুন:  কোভিড চিকিৎসায় নতুন নজির, শুধু মেডিক্যাল কলেজেই সেরে উঠলেন ১০০০ জনের বেশি

পরে সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দেখা যায় হাতে গ্লাভস ও মুখে মাক্স পড়ে ঘরে ঢোকে এক দুষ্কৃতী। পুলিশ তদন্ত নেমে বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। অবশেষে বিধায়কের ভাইপো সায়ক সাহাকে গ্রেফতার করে।পুলিশ জানিয়েছে ধৃতের বাড়ি তেহট্ট থানার বেতাই এলাকার।

জেরায় সে স্বীকার করে এই দুষ্কর্ম সেই করেছে এবং চুরি করা টাকা বাড়ির পাশের একটি পাটের জমিতে প্যাকেটে করে মাটিতে পুঁতে রেখেছে। পরে পুলিশ তাকে নিয়ে গিয়ে খোয়া যাওয়া প্রায় নয় লক্ষ টাকা উদ্ধার করে। এ দিনই ধৃতকে তেহট্ট মহকুমা আদালতে হাজির করা হয়।তবে কেন বিধায়ক নিজে দোতলায় থাকলেও একতলায় মূল্যবান সমস্ত কিছু রাখতেন তা নিয়ে ধন্দে পড়ে পুলিশ। শুরু হয় তদন্ত। পরে বিধায়কের পরিবারেই অভিযুক্তের খোঁজ পায়।

আরও পড়ুন:  বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, ‘রূপকথার গল্প’ দাবি অভিযুক্তের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares