প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বাঁ’চাও বাঁ’চাও বলে চি’ৎকার করেও স্বামীর হাত থেকে রক্ষা পেল না গৃহবধূ রেশমা

43
বাঁ'চাও বাঁ'চাও বলে চি'ৎকার করেও স্বামীর হাত থেকে রক্ষা পেল না গৃহবধূ রেশমা
পড়া যাবে: < 1 minute

পুরান ঢাকার ওয়ারীতে রেশমা (২০) নামে এক গৃহবধূকে শ্বা’সরোধে হ’ত্যার অ’ভিযোগ গ্রে’ফতার তার স্বামী রবিন হোসেনের (২৪) তিন দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান এ রি’মান্ড মঞ্জুর করেন।মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আ’দালত থেকে এ তথ্য জানা যায়।

আ’দালতের সুত্র মতে, সোমবার রবিনকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করে মা’মলার সুষ্ঠু ত’দন্তের জন্য ১০ দিনের রি’মান্ড আবেদন করেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা ওয়ারী থা’নার উপ-পরিদর্শক রনজিত সরকার। শুনানি শেষে বিচারক তিনদিন রি’মান্ডের আদেশ দেন।

এর আগে রোববার (২৮ জুন) ওয়ারীর ৫৮ নম্বর গোয়ালঘাট লেনের ৬ষ্ঠ তলা থেকে ওই গৃহবধূর ম’রদ’হে উ’দ্ধার করে পু’লিশ। এ ঘটনায় ওয়ারী থা’নায় ওই গৃহবধূর বাবা মনু হাওয়ালাদার একটি হ’ত্যা মা’মলা করেন। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের লৌহ’জং উপজে’লার ফুলকচি গ্রামে।

মা’মলার অ’ভিযোগ রেশমা’র বাবা বলেন, আড়াই বছর আগে পরিবারকে না জানিয়ে রেশমা ও রবিন বিয়ে করে। বিয়ের পর তারা ঢাকায় থাকা শুরু করে। শনিবার (২৭ জুন) দুপুরে তার মে’য়ে তাকে ফোন করে জানায়- দাম্পত্য কলহে রবিন তাকে মা’রধর করে।

ওইদিন মাঝরাতে ঘরের ভেতরে রবিন তার মে’য়ের গলায় ওড়না পেঁচিয়ে শ্বা’সরোধে হ’ত্যা করে। হ’ত্যার সময় রেশমা বাঁ’চাও বাঁ’চাও বলে চি’ৎকার করে। চি’ৎকার শুনে পাশের বাড়ির বাসিন্দা তাছলিমা (৫০) জানালা দিয়ে দেখার চেষ্টা করে। তিনি বাড়িওয়ালাসহ আশপাশের লোকজনকে জানালে তারা ওই বাসার দরজায় ধাক্কাতে থাকে।

একপর্যায়ে দরজা খুললে ভেতরে রেশমা’র ম’রদে’হ সিলিং ফ্যানের সঙ্গে ঝু’লতে দেখা যায়। পরে খবর পেয়ে পু’লি’শ ঘট’নাস্থ’ল থেকে ম’রদে’হ উ’দ্ধার করে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।