প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মাস্ক পরতে বলায় লো’হার রড দিয়ে পে’টালেন ম’হিলা স’হকর্মীকে

21
মাস্ক পরতে বলায় লো’হার রড দিয়ে পে’টালেন ম’হিলা স’হকর্মীকে
পড়া যাবে: < 1 minute

সহকর্মী মাস্ক পরেননি। ক’রোনার আবহে এই ঘটনা কতটা বি’পজ্জনক স্ম’রণ করিয়ে দিয়েছিলেন তিনি।‌ এই অ’পরাধে লো’হার র’ড দিয়ে এক মহিলা সহকর্মীকে বেধড়ক পে’টালেন এক ব্যক্তি। সিসিটিভি ফুটেজ সামনে আসার পরে অন্ধপ্রদেশের এই ঘটনা এখন সংবাদ শিরোনামে।

গত শনিবারের ঘটনা। অন্ধ্রপ্রদেশের পর্যটন বিভাগের ডেপুটি ম্যানেজার ভাস্কর মাস্ক না পরায় প্র’তিবাদ করেন। তাঁর প্র’তিবাদে ক্ষেপে গিয়ে ওই ব্যক্তি অফিসের মধ্যেই তাঁকে মাটিতে ফে’লে লো’হার র’ড দিয়ে ব্যাপক মা’রধর করে। তাঁর চুলের মুঠি ধরে অকথ্য অ’ত্যাচার চা’লানো হয়।

এই ঘটনা সহ্য করতে না পেরে অন্য এক মহিলা কর্মী ভাস্করের হাত থেকে লা’ঠি কেড়ে নেন। অ’ত্যাচারিত মহিলা মঙ্গলবার থা’নায় অ’ভিযোগ দা’য়ের করেন।

পু’লিশও সংবাদমাধ্যমকে জানায়, গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ রয়েছে। মাস্ক পড়তে বলায় রেগে গিয়ে এই কা’ণ্ড ঘটিয়েছেন স’রকারি আধিকারিক। তাঁর বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।