প্রচ্ছদ বিনোদন

বিয়ের জন্য পাত্র খুঁজছে স্পর্শিয়ার পরিবার

22
বিয়ের জন্য পাত্র খুঁজছে স্পর্শিয়ার পরিবার

পড়া যাবে: < 1 minute

শোবিজে পা রেখেছিলেন মডেল হিসেবে। এরপর কাজ করেছেন তিনি নাট’ক ও সিনেমায়। দেখিয়েছেন অ’ভিনয়ের মুন্সিয়ানা। বলছি এ প্রজন্মের জনপ্রিয় অ’ভিনেত্রী অর্চিতা স্প’র্শিয়ার কথা।

সর্বশেষ ‘কাঠবিড়ালী’ সিনেমায় আলো ছড়িয়েছেন তিনি। এরপর শোনা যায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘নবাব (এলএলবি)’ শিরোনামের একটি বিগ বাজেটের ছবিতে কাজ করতে চলেছেন। করো’নার প্রকোপে এ ছবির শুটিং পিছিয়েছে। বর্তমানে ঘরবন্দী সময় কাটছে মিষ্টি হাসির এ অ’ভিনেত্রীর।

ঘরবন্দী এই সময়টাকে বেশ উপভোগ করছেন বলেই জানান এই স্প’র্শিয়া। প্রায় চার মাস ধরে পরিবারের সঙ্গে সময় কা’টাচ্ছেন। এই সময়টাতে বই পড়া, সিনেমা দেখা, ড্রয়িং করাসহ ঘরের বিভিন্ন কাজে অংশ নিচ্ছেন। তবে চলতি মাসে নতুন করে কাজের পরিকল্পনাও করছেন বলে জানান তিনি।

আরও পড়ুন:  এরপর নাইমকে বিয়ে করেন নাদিয়া

ঘরে বন্দী হয়ে সাংসারিক কাজ সামলেছেন। এতে করে গৃহিণী স্প’র্শিয়ার ট্রেনিং হয়ে গেল বলে মজা করে জানালেন তিনি। সেইসঙ্গে বিয়ের পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, ‘এখন তো বিয়ে করার ইচ্ছে নেই। তবে বাসা থেকে তো বিয়ের চাপ দিচ্ছে। বিয়ের জন্য পাত্র দেখছে। পাত্র পছন্দ হলে বিয়ে করে ফেলবো।’

কেমন পাত্র চান স্প’র্শিয়া? জবাবে তিনি বলেন, ‘একজন ভালো মানুষকে চাই সঙ্গী হিসেবে। পাত্র সুন্দর না হলেও চলবে। কিন্তু ভালো মানুষ হওয়াটা জরুরি।’

এদিকে চলতি মাসের মাঝামাঝি সময়ে নিজ প্রোডাকশন হাউজ ‘কচ্ছপ ফিল্মস’ থেকে বেশ কিছু প্রজেক্ট শুরু করতে যাচ্ছেন স্প’র্শিয়া। কিছু ওয়েব ফিল্ম, শর্টফিল্ম বা ওভিসি করার পরিকল্পনা করছেন তিনি।

আরও পড়ুন:  ফুচকাওয়ালাকে বিয়ে করবেন পড়শি!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares