প্রচ্ছদ বাংলাদেশ জেলা

করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তা জসিমের মৃত্যু

22
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক :

জুন ২৯, ২০২০


 

স্টাফ রিপোর্টার:

করোনায় আক্রান্ত হয়ে জসিম উদ্দিন মিয়াজী (৫২) নামে কুমিল্লার এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

সোমবার ঢাকার তেজগাঁওয়ের ইমফাল হাসপাতালে মারা যান তিনি। জসিম উদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রামের তুলা পুষ্করিণী (শলাকান্দি) গ্রামের আমিনুল্লাহ মিয়াজীর ছেলে।

মৃতের ভাগিনা ব্র্যাক ব্যাংক চট্টগ্রাম ডিভিশনের রিজিওনাল অপারেটিং সেন্টারের সিনিয়র ম্যানেজার মোল্লা খোরশেদ আলম জানান, মৃত জসিম উদ্দিন প্রাইম ব্যাংকের কার্ড ডিভিশনে ঢাকায় কর্মরত ছিলেন। তার কলেজ পড়ুয়া দুই মেয়ে ও নবম শ্রেণিতে পড়া এক ছেলে রয়েছে। তার স্ত্রী একটি বেসরকারি কলেজের শিক্ষিকা। ভাই রিয়াজ উদ্দিন স্থানীয় ইউপি সদস্য। তিনি খুব সরল মানুষ ছিলেন।

আরও পড়ুন:  বরুড়ায় আজ লকডাউনের শেষদিন, আগামীকাল থেকে খোলা থাকবে সকল ব্যবসা প্রতিষ্ঠান

তিনি ২০০০ সালে পহেলা জুলাই প্রাইম ব্যাংকে যোগদান করেন। তিনি বর্তমানে প্রাইম ব্যাংকের ফাস্ট এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।
































আর পড়তে পারেনসৌদিতে কুমিল্লারসহ তিনজনের হাত-পা কর্তনের রায়, ক্ষমার আবেদনতিতাসে একাধিক মামলার আসামি যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ, ২ জন আটকবরুড়ায় বিচারপ্রার্থীকে চড়-থাপ্পড় দিয়ে মাদক ও অস্ত্র মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি ওসির !হোমনায় উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণাবরুড়ায় রাস্তা খসে ঢালাই মেশিন পুকুরে, প্রাণে বেচেঁ গেল শ্রমিকরাকারফিউ দেয়ার দাবীতে কুমিল্লা কান্দিরপাড়ে মা, মেয়ের প্রতিবাদকুমিল্লা টাউনহলের দুর্দশা, বিবর্ণ তোরণ, ভেঙ্গে গেছে ব্যারিকেডভারতের দিল্লির মসজিদে অগ্নিসংযোগ, মিনারে উড়ছে হনুমানের পতাকাস্বল্প সময়ে, স্বল্প পুজিতে লাভবান হতে গিয়ে মাদক আজ মহামারি রুপ নিয়েছে: চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপারঢাবিতে ককটেল বিস্ফোরণ ভিপি নূরের ষড়যন্ত্র, অভিযোগ সাদ্দামেরমেসি সম্পর্কে পৃথিবীর ১০০ ফুটবলারের উক্তি!একদিনে আক্রান্ত ১ হাজার ১৬৬, মৃত্যু বেড়ে ৫২২












আরও পড়ুন:  বরুড়ায় শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।