প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

‘বড় লোকের বিটি লো’ গাইছেন ডে’ভিড ওয়ার্নার, ভিডিও ভা’ইরাল সো’শ্যাল মিডিয়ায়…

36
‘বড় লোকের বিটি লো’ গাইছেন ডে’ভিড ওয়ার্নার, ভিডিও ভা’ইরাল সো’শ্যাল মিডিয়ায়…
পড়া যাবে: 2 মিনিটে

Related Articles


অন’লাইনে ৩০০ টাকার জিনিস অ’র্ডার করে পেলেন ১৯,০০০ টা’কার সামগ্রী!
20 mins ago


বুকে ক্ষত নিয়ে রাস্তার গর্ত দেখলেই বুজিয়ে দেন ইনি…কারন জানলে আপনারও চোখে জল আসবে…
27 mins ago


এক’হাতে নয়, দু’হাতে টে’বিল টে’নিস খে’লছেন সুশান্ত : ভাইরাল ভিডিও
14 hours ago

বীরভূমের সিউড়ির লোকসঙ্গীত শিল্পী রতন কাহারের বড়লোকের ‘বিটি লো গান’ নিয়ে দু’দিন আগেই তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। গানটিকে নিজের মত করে র‌্যাপার কিং বাদশা আধুনিক শয্যায় ‘গেন্দা ফুল’ তুলে ধরেন। আর তারপর সেই গান ট্রেন্ডিং হতেই শোরগোল শুরু হয় বাংলায়। অভিযোগ ওঠে লোকসংস্কৃতিকে বিকৃত করার, অভিযোগ ওঠে গানের মূল স্রষ্টা রতন কাহারকে স্বীকৃতি না দেওয়ার। যদিও সে সব অভিযোগের অবসান ঘটে র‌্যাপার কিং বাদশার স্বতঃস্ফূর্ততায়। তবে এই চিরস্মরণীয় গানটি আবারও একবার সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে বিশ্বের অন্যতম ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের দৌলতে।

আরও পড়ুন:  খাবারের খোঁজে রোজ প্রায় ১৩ হাজার ফুট উঁচু পাহাড়ে চড়ে এই ছাগল!

লকডাউন চলার কারণে যখন বন্ধ খেলাধুলা, ঠিক সে সময় বিশ্বের বেশিরভাগ তারকারাই মজে রয়েছেন নিজেদের পরিবার নিয়ে। কারণ এই সকল তারকারা বছরের বেশির ভাগ সময় বিভিন্ন দেশে সফর করে থাকেন। যে কারণে সেভাবে নিজেদের পরিবারের লোকজনকে সেভাবে সময় দেওয়া সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু করোনা পরিস্থিতিতে খেলাধুলা বন্ধ থাকায় বর্তমানে তারা নিজেদের পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। আর এই সময় কাটানোর সময় এই সকল তারকারা তাদের নানান মুহূর্তের ছবি ও ভিডিও তুলে ধরছেন তাদের সোশ্যাল মিডিয়ায়। ঠিক তেমনই অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার ফুরফুরে মেজাজে রতন কাহারের ‘বড়লোকের বিটি লো’ গান গাওয়ার একটি ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।

😂😂 comedy #gendaphool #fun #family ⁦@CandyFalzon⁩ pic.twitter.com/bQIsw7S9YP
— David Warner (@davidwarner31) June 28, 2020

আরও পড়ুন:  অলসদের জন্য স্কলারশিপ, পাবেন ১ লাখ ৬০ হাজার টাকা!

ভিডিওতে দেখা গিয়েছে, ডেভিড ওয়ার্নার রতন কাহারের গান, যেটিকে র‌্যাপার কিং বাদশা আধুনিক শয্যায় ‘গেন্দা ফুল’ করে তুলেছিল তার একটি লাইন ব্যবহার করে পরবর্তী ষ্টেপগুলি নিজে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তা অবশ্য শেষমেষ তিনি পারেননি। এবং তার এই নতুন ধরনের প্রচেষ্টায় হেসে গড়াগড়ি দেয় তার মেয়ে। কারণ গানটি বাজছিল মিউজিক সিস্টেমে, তখন গানটির সঙ্গে লিপ মেলাচ্ছিলেন ওয়ার্নার। এরপর হঠাৎ গান বন্ধ হওয়ায় ওয়ার্নারের আসল গলা বেরিয়ে আসে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares