প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

২১ হাজার পরিবারকে সহযোগিতায় একদিনের বেতন দিল বাংলালিংক

36
২১ হাজার পরিবারকে সহযোগিতায় একদিনের বেতন দিল বাংলালিংক
পড়া যাবে: < 1 minute

করোনা পরিস্থিতিতে বাংলালিংক-এর ত্রাণ কার্যক্রমেরদ্বিতীয় পর্যায়ে ক্ষতিগ্রস্ত ২১ হাজার পরিবারকে সাহায্যের জন্যপ্রতিষ্ঠানটির কর্মীরা একদিনের বেতন অনুদান হিসেবে প্রদান করেছেন।

প্রাতিষ্ঠানিকভাবে বাংলালিংকও এই ত্রাণ কার্যক্রমের জন্য প্রয়োজনীয় অর্থ দান করেছে। বাংলাদেশ সেনা কল্যাণ সংস্থা ও বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় এই ত্রাণ পরিবারগুলোর মাঝে বিতরণ করা হবে।

বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস এক ভার্চুয়াল মিটিং-ত্রাণ কর্মসূচি বিষয়ে ঘোষণা দেন।

এরিক অস বলেন, ‘সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংককরোনায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর চাহিদার কথা বিবেচনা করে ইতোমধ্যেই তাদের পাশে দাঁড়িয়েছে। আমরা আগামীতেও এ ধরনের সহায়তা প্রদান করে যেতে চাই। বাংলালিংক-এর কর্মীরাদেশের ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে সহায়তা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। তাই কঠিন এই সময়ে তারা ব্যক্তিগত অনুদানের মাধ্যমে পরিবারগুলির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এই ত্রাণ কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতা করার জন্য বাংলাদেশ সেনা কল্যাণ সংস্থা ও বাংলাদেশ সেনাবাহিনীকে আমি আবারও ধন্যবাদ জ্ঞাপন করছি।’

আরও পড়ুন:  পাবজি মোবাইলের ইরাঙ্গেল ২.০ ভার্সনে নতুন ও রোমাঞ্চকর যা থাকছে

বাংলা ম্যাগাজিন টেক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares