প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে কলকাতা জুড়ে বিক্ষোভ বিজেপির

26
BJP protests across Kolkata
পড়া যাবে: < 1 minute


Read Time:2 Minute, 10 Second

আজবাংলা     কলকাতা :     বুধবার রাজারহাটে প্রাতঃভ্রমণে বেরিয়ে হামলার মুখে পরেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর এরপরেই দিলীপ ঘোষের হামলার প্রতিবাদে কলকাতাজুড়ে বিক্ষোভ দেখায় বিজেপির নেতা কর্মীরা। এদিন রাজ্য বিজেপির সভাপতির উপর হামলার প্রতিবাদে হাজরা, সেন্ট্রাল এভিনিউ, বেলেঘাটায় কলকাতার বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীরা।

তাছাড়াও বুধবার দুপুরের দিকে দিলীপ ঘোষের উপর হামলার হয়েছে এই প্রতিবাদে ‘নবান্ন অভিযান’ র ডাক দেয় বিজেপির কর্মী-সমর্থকেরা। মিছিল করে এগোতেই দ্বিতীয় হুগলি সেতুর কাছে বিজেপির মিছিল আটটায় পুলিশ। মিছিলের প্রতিবাদে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন:  ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়া নিয়ে গুগল ক্রোম এক্সটেনশন ইনস্টল সতর্কবাতা

প্রসঙ্গত,সদ্যই বাসস্থান বদল করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর বর্তমান ঠিকানা রাজারহাট-নিউটাউন।এদিন সকালে নতুন এলাকায় প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন দিলীপ ঘোষ। সঙ্গে দলীয় কর্মীরাও ছিলেন। সেই সময়ই লেদার কমপ্লেক্স থানার কচপুকুর এলাকার একটি দোকানে চা খেতে যাচ্ছিলেন বিজেপি সাংসদ।

সেখানে চায়ে পে চর্চার পরিকল্পনা ছিল বিজেপি কর্মীদের।অভিযোগ, সেই সময় দিলীপ ঘোষ বাজারে ঢুকতে গেলে তাঁকে বাধা দেয় তৃণমূল কর্মীরা। বিজেপি কর্মীদের পাশাপাশি খোদ সাংসদকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। বিজেপির কয়েকটি গাড়িতেও চলে ভাঙচুর।


1


0



Happy

আরও পড়ুন:  জনপ্রিয় অ্যাপটি চুরি করছিল সকলের তথ্য, এবার হাতেনাতে ধরা ফেললো অ্যাপল


1

50 %



Sad


0
0 %



Excited


0
0 %



Sleppy


0

0 %


Angry


1
50 %


Surprise


0
0 %

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।