মাসিক রাশিফলে দেখে নিন কেমন যাবে আপনার জুলাই মাস

20
পড়া যাবে: 5 মিনিটে

মেষ    এই মাসে ব্যবসায় আয় বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদ থেকে সাবধান। বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। নিজের জন্য অনেক ব্যয় হতে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়বে। খেলাধূলায় সাফল্য মিলতে পারে। অহেতুক বিবাদের জন্য কর্মস্থানে কাজের ক্ষতি। সংসারে অপব্যয়ের জন্য বিবাদ হতে পারে। সমাজের কোনও কাজে সম্মান বাড়বে। ব্যবসায় ভাল খবর পেতে পারেন। মাসের মধ্য ভাগ ভাল মন্দ মিশিয়ে যেতে পারে। মায়ের জন্য চিন্তা বাড়বে। লটারি থেকে কিছু আয় হতে পারে। এ মাসে সন্তানের জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা হবে। মাসের শেষের দিকে আয়ের দিকে একটু বাধা থাকলেও আয় হবে। বিয়ে সংক্রান্ত আলোচনা হবে।
শুভ সংখ্যা৭৪

বৃষ  এই মাসে অফিসে অশান্তি হতে পারে। সন্তান নিয়ে চিন্তা মুক্তির সময় আসছে। এই মাসে অংশীদারি ব্যবসায় খুব ভাল পেতে পারেন। কোনও ব্যাপারে অপরের কাছে সাহায্য নিতে হবে এ মাসে। বাবার সঙ্গে অশান্তির আশঙ্কা। ভাল কোনও কাজে ব্যর্থতা আসতে পারে। কর্মস্থানে উন্নতির যোগ আসতে চলেছে। বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার, বিবাদের আশঙ্কা আছে। মাসের মধ্য ভাগ থেকে কিছু শুভ ইঙ্গিত নষ্ট হতে পারে। শরীর নিয়ে ভুগতে হতে পারে। অফিসে সঙ্কট বাড়বে। আর্থিক চাপ বাড়বে। মাসের শেষের দিকে ব্যবসা থেকে বাড়তি লাভ হতে পারে। এ মাসে পেটের সমস্যার জন্য শরীরে ক্ষতি হবে। এ সময় কোনও বড় কাজের জন্য ঋণ নিতে হতে পারে। কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বাড়তি আয় কম হবে।
শুভ সংখ্যা২০

মিথুন    এই মাসে বাড়িতে নতুন কিছু হতে পারে। শরীর নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। মাসের প্রথম দিকে কারও প্রতি বিরোধী ভাব থাকতে পারে। সন্তানের জন্য খরচ বাড়বে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। ধর্ম সংক্রান্ত ব্যাপারে দান করতে পারেন। এই মাসে অজথা অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। গঠনমূলক কাজে উন্নতির সম্ভাবনা। অতিথির জন্য খরচ বাড়বে। জমি কেনার জন্য সমস্যা বাড়তে পারে। তীর্থ ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাসের শেষের দিকে ব্যবসায় লাভ বাড়তে পারে। মাসের শেষের দিকে গুরু জনের জন্য চিকিৎসার খরচ বাড়বে। শরীর নিয়ে দুর্ভোগের আশঙ্কা। বাড়তি কোনও কাজের মূল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে।
শুভ সংখ্যা৬৪

কর্কট   পড়াশোনায় মন বসবে। এ মাসে স্ত্রী দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। মাসের কোনও সময় একটা আঘাত প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। শত্রু ভয় থাকবে। সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন না। মাসের মধ্য ভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে। পুরনো কোনও অশান্তি মিটে যেতে পারে। কাউকে সাহায্য করতে গিয়ে বিপদের আশঙ্কা। কারও কাছে হেনস্থা হতে হবে। তবে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আসতে পারে এই সময়। এ মাসে ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। দূরের কোনও বন্ধুর ব্যপারে চিন্তা থাকবে।
শুভ সংখ্যা২৩

সিংহ    সন্তানের দিক দিয়ে মাসটি ভাল। ব্যবসা বাণিজ্যে খুব ভাল খবর পাবেন না। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন এ মাসে। গুরু জনের সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। বাড়িতে পূজা নিয়ে আলোচনা। শারীরিক রোগের জন্য কর্মস্থানে কাজে ব্যাঘাত। এ মাসে আর্থিক সমস্যা মেটাতে ধার হতে পারে। স্বামী-স্ত্রী অশান্তির আশঙ্কা। ভাই বা বোনের সঙ্গে সমস্যা মিটে গিয়ে উন্নতি। বাড়িতে এ মাসে অশান্তির পরিমাণ একটু বেশি থাকবে। তবে অর্থ ভাগ্য মোটের উপর ভাল হবে। যাঁরা সম্পদ কেনাবেচা করেন, তাঁরা ভাল ফল পেতে পারেন। বন্ধুর সাহায্য পাবেন। এই মাসে প্রেমের জীবন খুব ভাল। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। মাসের শেষের দিকে সংসারের জন্য খুব সুখের সময়। যাঁরা বিদেশে পড়াশোনা করেন, তাঁরা ভাল ফল পাওয়ার আশা করতে পারেন। এ মাসে অজথা কারও সঙ্গে অশান্তি করবেন না, বিষয়টি পুলিশ পর্যন্ত যেতে পারে।
শুভ সংখ্যা৪৭

আরও পড়ুন:  এবার চালু হতে চলেছে হাওড়া ব্রিজ থেকে রাজাবাজার পর্যন্ত ট্রাম চলাচল

কন্যা মাসের প্রথমে প্রিয় ব্যক্তির কাছ থেকে বড় আঘাত আসতে পারে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে। নিজের অধিকার পাওয়ার জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মাসের মধ্য ভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। প্রেমের জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি। এই মাসে ফাটকার জন্য খরচ হতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। ব্যবসার ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভের সম্ভাবনা।
শুভ সংখ্যা৬৮

তুলা  কারও দ্বারা অত্যাচারিত হতে পারেন। কর্মস্থানে বদলির সম্ভাবনা। সংসারে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য বাড়তি খরচ হবে। শরীরে নিয়ে চাপ বাড়বে। মাসের মধ্য ভাগে খুব দরকারি কাজ সেরে ফেলুন। কর্মস্থানে নতুন যোগাযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় ভাব বাড়তে পারে। কোনও সমস্যার সামাধানে গুরু জনের সাহায্য পাবেন। এই মাসে সুরক্ষা ব্যবস্থা নিয়ে আলোচনা হবে। শরীর খারাপের জন্য কাজের ক্ষতি। সন্তানের কোনও দরকারি কাজের ব্যবস্থা। ব্যবসায় ভাল খবর পাবেন। সঞ্চয় কম হবে। এ মাসে নতুন কোনও কাজের ব্যাপারে মনে একটু ভয় ভাব আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনাতে লাভ। মাসের শেষের দিকে আর্থিক সমস্যা হতে পারে।
শুভ সংখ্যা৫৬

বৃশ্চিক এই মাসটি ব্যবসার জন্য ভাল। সংসারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। এ সময় ভাল উদ্দেশ্য পূরণের সময়। অজথা কোনও ঝামেলা থেকে দূরে থাকুন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। ভাল কথা বলবার জন্য বন্ধু মহলে সুনাম। সন্তানের বাজে মনোভাবের জন্য সংসারে অশান্তি। এই মাসে কিছু দান করবার জন্য আনন্দ। উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন প্রেমের ইঙ্গিত। গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার। মাসের শেষের দিকে ব্যবসার দিকে একটু নজর দিন। বিপদে বন্ধুর পাশে দাঁড়াতে পারবেন।
শুভ সংখ্যা৩৯

ধনু     মাসের প্রথম দিকে বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে। এই মাসে নতুন করে প্রেমে পড়তে পারেন। বাড়িতে কোনও বাজে খবর আসার আশঙ্কা। অফিসে সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। এ মাসে মধুর কথাবার্তার জন্য কর্মস্থানে সুনাম। সংসারের অশান্তির জন্য মন খারাপ হবে। মাসের মধ্য ভাগে একটু সাবধানে চলুন। কর্মস্থানে সমস্যা মিটে যেতে পারে। অর্থ ভাগ্য মধ্যম। এ মাসে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা। এই সময় নতুন কোনও কাজ আরম্ভ করতে পারেন। স্বামী-স্ত্রী সুখের সময় কাটাবেন। বাতের ব্যথায় চলাফেরায় অসুবিধা।
শুভ সংখ্যা৩৭

আরও পড়ুন:  জনপ্রিয় অ্যাপটি চুরি করছিল সকলের তথ্য, এবার হাতেনাতে ধরা ফেললো অ্যাপল

মকর    এই মাসে অতিরিক্ত রাগের জন্য কোনও বিপদ ও পুলিশি সমস্যা আসতে পারে। এই মাসে অপরের কাছ করুণার পাত্র হতে হবে। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে। এ মাসে মহিলাদের ব্যাপারে অপবাদ জোটার আশঙ্কা। সংসারে খরচের চাপ বাড়বে। এই সময় একটু অশান্তির মনোভাব থাকবে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। কোনও প্রিয় বস্তু নষ্ট হওয়ার জন্য খরচ হবে। বছরের এই সময় আর্থিক চাপে সঞ্চয়ে বাধা আসবে। এই সময়টা জমি কেনাবেচার জন্য খুব ভাল। ব্যবসায় বাধা আসতে পারে। বাড়ির কোনও সমস্যার জন্য চাপ বাড়বে। প্রেমের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। মাসের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে।
শুভ সংখ্যা৬৬

কুম্ভ     এই মাসে শরীর খারাপের জন্য কাজে অনীহা থাকবে। মধুর কথার দ্বারা সুনাম বৃদ্ধি। এ মাসে রাজনৈতিক চাপ বাড়তে পারে। তবে কোনও ভাল কাজের জন্য গৌরব বাড়বে। সারা শরীরে যন্ত্রণা বাড়বে। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। বিষণ্ণ ভাবের জন্য কাজ না করার ইচ্ছা। ভোগ বিলাস বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যাবে না। বেদ-পুরাণ চর্চা ও সাধুসেবায় আনন্দ। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন, তাঁরা ভাল খবর পাবেন। কিছু অর্থ নিয়ে চিন্তা হতে পারে। বাড়িতে কোনও আনন্দের খবর আসতে পারে। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। এই সময় বাড়িতে কিছু শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের জন্য নতুন কোনও চিন্তা ভাবনা। ব্যবসায় শত্রুর জন্য কিছু ক্ষতি হতে পারে। এই সময় বাবার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।
শুভ সংখ্যা৫৪

মীন      এ মাসে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। কৃষিকার্যের সঙ্গে যুক্তদের খারাপ সময়। এ মাসে একটা অশুভ লক্ষণ দেখতে পাবেন। সম্মান নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের খবর আসতে পারে। কাউকে ঘিরে প্রেমে বিবাদ। এ মাসে কোনও প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে। অপরের ধন প্রাপ্তি হতে পারে। শত্রুর সঙ্গে কোনও আপসের কথা হতে পারে। বিয়ে সংক্রান্ত আলোচনা হবে। মাসের মধ্য ভাগে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে। অফিসে কোনও বাধা মানসিক চাপ বাড়াতে পারে। মহৎ ব্যক্তির দ্বারা উন্নতির সম্ভাবনা।
শুভ সংখ্যা২৮

Happy

0

0 %

Sad

0
0 %

Excited

0
0 %

Sleppy

0

0 %


Angry

0
0 %


Surprise

1
100 %

The post মাসিক রাশিফলে দেখে নিন কেমন যাবে আপনার জুলাই মাস appeared first on Bangla Daily News – Aaj Bangla.

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2
    Shares