প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

কোয়াড ক্যামেরা সেটআপসহ আসছে মোটারোলার ৫জি ফোন

21
কোয়াড ক্যামেরা সেটআপসহ আসছে মোটারোলার ৫জি ফোন
পড়া যাবে: < 1 minute

শীঘ্রই বাজারে নতুন ৫জি স্মার্টফোন উন্মোচন করতে চলেছে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি মোটারোলা।

সম্প্রতি এই ফোনটির বেশ কিছু ফিচার ফাঁস হয়েছে। সেই ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই স্মার্টফোনটির নাম হতে পারে মটো জি ফাইভজি। এবার ফোনটির কয়েকটি ছবি আর ফিচার ফাঁস করেছেন বিখ্যাত টিপস্টার ইভান ব্লাস।

টিপস্টার ইভান ব্লাসের ফাঁস করা ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে ফোনের পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের,  ৪ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর থাকতে পারে বলে হচ্ছে।

আরও পড়ুন:  বিজ্ঞাপনদাতাদের ফেরা নিয়ে আশাবাদী মার্ক জাকারবার্গ

ফোনের সামনে ডিসপ্লের বা দিকে পাঞ্চ হোলে ডুয়েল সেলফি ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি লেন্স হতে পারে ৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর হতে পারে ২ মেগাপিক্সেল। সিকিউরিটির জন্য থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম প্রিইন্সটল করা থাকবে।

ফোনটিতে থাকছে, ৪জিবি পর্যন্ত র্যাম আর ৬৪জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। পাওয়ারের জন্য থাকতে পারে ৪৮০০ এমএএইচ ব্যাটারি। ফোনে থাকতে পারে ফুল এইচডি প্লাস রেজোলিউশন ডিসপ্লে যার আসপেক্ট রেশিও হতে পারে ২১:৯ ।

বাংলা ম্যাগাজিন টেক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares