প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

ভাইরাস গ্রাসে ফোর্ট উইলিয়াম, প্রাণ গেল এক সেনার

27
Mahanagar 24x7
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিনিধি, কলকাতা:ফের করোনার কালো থাবা ফোর্ট উইলিয়ামে। এবার করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেল আর এক সেনার। ফোর্ট উইলিয়ামে কর্মরত ওই ব্রিগেডিয়ারের নাম বিকাশ শ্যামল। বৃহস্পতিবার কলকাতার কম্যান্ড হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

পূর্বাঞ্চীয় সেনা সূত্রে খবর, জ্বরের উপসর্গ নিয়ে বেশ কিছু দিন আগে অসুস্থ হয়ে পড়েন বিকাশবাবু। তখন তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়। দেখা যায় করোনা রিপোর্ট পজিটিভ। এরপরেই তাঁকে নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর মিলিটারি হাসপাতালে। সেখানে ক্রমশই অবস্থার অবনতি হতে থাকলে তাঁকে নিয়ে আসা হয় কলকাতার কমান্ড হাসপাতালে। কিন্তু নিউমোনিয়া ও করোনার উপসর্গ থাকায় তাঁর অবস্থা দিন দিন খারাপ হতে থাকে। এরপর এদিন সকালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন:  সুস্মিতাকে অভিনন্দন জানাতে গিয়ে ফের নেটিজেনদের আক্রমণের মুখে অভিনেতা

এদিকে ওই ব্রিগেডিয়ারের স্ত্রী ও দুই কন্যার দেহেও মিলেছে করোনার সংক্রমণ। যদিও তাঁদের অবস্থা এখন স্থিতিশীল। পাশাপাশি ওই ব্রিগেডিয়ারের পরিবারের সদস্য ছাড়াও যাঁরা সাম্প্রতিককালে তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের চিহ্নিত করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।