প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এবার করোনা উপসর্গ নিয়ে খালেদা জিয়ার উপদেষ্টার মৃত্যু

16
এবার করোনা উপসর্গ নিয়ে খালেদা জিয়ার উপদেষ্টার মৃত্যু
পড়া যাবে: < 1 minute

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এবং সিলেট জে’লা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক মহামা’রি করো’না ভাই’রাসের উপসর্গ নিয়ে মা’রা গেছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার (০৩ জুলাই) সকাল ১০টার দিকে সিলেটের নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন তিনি।

নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতা’লের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহরিয়ার হোসেন গণমাধ্যমকে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, করো’নার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃ’ত্যু বরণ করেছেন। গত মঙ্গলবার (৩০ জুন) বিকেলে এম এ হকের শারীরিক অবস্থা খা’রাপ হলে সিলেটের নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতা’লে তাকে ভর্তি করা হয়।

পরে বুধবার (১ জুলাই) রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। এরপর আজ শুক্রবার সকালে তিনি শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।