প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

রাজ্যে করোনায় মৃত্যু ৭০০ ছুঁয়ে ফেলল বলে, সুস্থ হয়ে উঠলেন ১৩ হাজারের বেশি

20
Mahanagar 24x7
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: লকডাউনে ছাড় ঘোষণার পর থেকেই দেশে ক্রমাগত ভাবে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই চলছে রেকর্ড ভাঙার পর্ব। এরই মাঝে বৃহস্পতিবার জানা গেল, শেষ ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ৬৪৯ হাজার জন। একই সঙ্গে ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ১৬। প্রতিদিন এভাবে করোনার সংখ্যা বৃদ্ধিতে উদ্বিগ্ন রাজ্যের সাধারণ মানুষ।

বর্তমানে সব মিলিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৮১৯ জন। শেষ ২৪ ঘন্টায় রাজ্যে আরও ১৬ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য দপ্তরের তরফে জানানো হয়েছে। এই নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্যা বেড়ে হল ৬৯৯। পাশাপাশি গত ২৪ ঘন্টায় আরো ৫০৯ জন আক্রান্ত সুস্থ হয়ে উঠেছেন বলে জানানো হয়েছে। এই নিয়ে রাজ্যে মোট ১৩ হাজার ৩৭ জন করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠলেন। সব মিলিয়ে রাজ্যে সুস্থতার হার ৬৫.৭৮ শতাংশ।

আরও পড়ুন:  সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন মুম্বই পুলিসের ডেপুটি কমিশনার, কি বললেন তিনি?

পাশাপাশি সরকারের তরফে তথ্য দিয়ে জানানো হয়েছে, এখনো পর্যন্ত রাজ্যে করোনা টেস্ট করা হয়েছে ৫ লক্ষ ৮ হাজার ১টি। শেষ ২৪ ঘন্টায় টেস্ট হয়েছে ৯ হাজার ৫৯৬ টি। একইসঙ্গে রাজ্য সরকারের ৫৮২ টি কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন ১০ হাজার ৪০৫ জন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares