প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

গুরুতর অসুস্থ পাপন, নেওয়া হয়েছে লন্ডনে

67
গুরুতর অসুস্থ পাপন, নেওয়া হয়েছে লন্ডনে
পড়া যাবে: < 1 minute

গুরুতর অ’সুস্থ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। প্রোস্টেটের সমস‌্যা চরম আকার ধারণ করায় তার অ’স্ত্রোপচার করাতে হবে। এজন‌্য লন্ডনে গিয়েছেন বিসিবি বস।

তবে করো’নার প্রাদুর্ভাবে সেখানে গিয়ে চিকিৎসা নিতে পারছেন না। ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে তাকে। আইসোলেশন পিরিয়ড শেষ হলে তার অ’স্ত্রোপচার করানো হবে।

গত ২১ জুন ইংল‌্যান্ডের উদ্দেশ‌্যে দেশ ছাড়েন নাজমুল হাসান। ৪ জুলাই শেষ হবে কোয়ারেন্টাইন।

করো’নাভাই’রাসের প্রকোপ শুরুর পর থেকে বিসিবি সভাপতি দেশের ক্রিকেটার, সাধারণ মানুষ এবং ক্রিকে’টের বাইরের অ‌্যাথলেটদের পাশে ছিলেন। গণমাধ‌্যমেও তার কম-বেশি উপস্থিতি ছিল। শেষবার ক্রিকেট নিয়ে কথা বলেছেন জাতীয় ক্রীড়া পরিষদে। সেদিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে দেশের ২৩টি ফেডারেশনের অসহায় ক্রীড়াবিদদের জন্য ৫০ লাখ ১০ হাজার টাকার চেক হস্তান্তর করেন নাজমুল হাসান।

এরপর আড়াল হয়ে যান নাজমুল হাসান। জানা যায়, প্রোস্টেটের সমস‌্যা বাড়তে থাকে তার। দেশে তিনবার তাকে অ‌্যাপোলো হাসপাতা’লে ভর্তি করানো হয়েছিল। এখন উন্নত চিকিৎসার জন‌্য মহামা’রির সময় তাকে উড়াল দিতে হয়েছে লন্ডনে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 58
    Shares