তালাকের এক মাসের মা’থায় স্বামীর ছু’রির আ’ঘাতে স্ত্রী’র মৃ’ত্যু

25
তালাকের এক মাসের মা'থায় স্বামীর ছু'রির আ'ঘাতে স্ত্রী'র মৃ'ত্যু
পড়া যাবে: < 1 minute

রাজধানীর মোহাম্ম’দপুরে তালাকপ্রাপ্ত স্বামীর ছু’রিকাঘাতে ঝর্ণা আক্তার (২৬) নামে এক নারীর মৃ’ত্যু হয়েছে। ঘটনার পর থেকে পলাতক ঝর্ণার স্বামী সোহাগ।

শুক্রবার (৩ জুলাই) ভোরে মোহাম্ম’দপুরের রায়ের বাজারের মেকআপ রোড এলাকায় এ হ’ত্যাকা’ণ্ড ঘটে।

মোহাম্ম’দপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবদুল লতিফ বলেন, ঝর্ণা এক মাস আগে সোহাগকে তালাক দেন। তার আগে এ দম্পতি মোহাম্ম’দপুরের সাদেক খান রোডের পাশে মেকআপ রোডের একটি বাড়ির নিচতলায় থাকতেন। তালাক দেয়ার পর ঝর্ণা ওই বাসায় থাকলেও সোহাগ চলে যান নিজের মা-বাবার বাসায়।

ওসি বলেন, প্রাথমিকভাবে জানতে পেয়েছি, আজ ভোরের দিকে ওই বাসায় ঝর্ণাকে শিল (মশলা বাটার শিলপাটা) দিয়ে মা’থায় আ’ঘাত করেন সোহাগ। পরে শরীরের বিভিন্ন স্থানে তাকে ছু’রিকাঘাত করে হ’ত্যা করে পালিয়ে যান তিনি। খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে শিল ও র’ক্তাক্ত ছু’রি জ’ব্দ করে। সুরতহাল শেষে ময়নাত’দন্তের জন্য ম’রদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, এই দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। সোহাগের বাড়ি মাদারীপুরের শি’বচরে। আর ঝর্ণার বাড়ি বরিশালের মুলাদীতে। এ ঘটনায় মা’মলার প্রক্রিয়া চলছে। ঘটনার বিস্তারিত জানারও চেষ্টা চলছে। সোহাগকে গ্রে’ফতারের জন্যও পু’লিশ অ’ভিযান চালাচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares