প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

BREAKING: করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

13
Mahanagar 24x7
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিনিধি, কলকাতা:বিজেপির অন্দরে করোনা হানা। করোনায় আক্রান্ত হলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে। সেদিন নিজেই টুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান নেত্রী। রিপোর্ট পজিটিভ আসার পরেই এদিন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এদিকে লকেট চট্টোপাধ্যায় রিপোর্ট পজিটিভ আসার পরেই অনির্দিষ্টকালের জন্য রাজ্য বিজেপি পার্টি অফিসে নেতাদের প্রবেশ আপাতত বন্ধ রাখা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এমনটাই জানা গিয়েছে রাজ্য বিজেপি সূত্রে।

এদিন টুইটে লকেট চট্টোপাধ্যায় জানান, বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। সূত্রের খবর, এর সাথেই সর্দি, কাশি সহ করোনার উপসর্গ ছিল তার। এরপর দুবার নমুনা সংগ্রহ করা হয়। জানা গিয়েছে, প্রথম পর্যায়ে রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় টেস্ট করা হয়। শুক্রবার সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তড়িঘড়ি শুক্রবার তাঁকে দুপুরে বাইপাসের ধারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যেই এই বিজেপি সাংসদের সংস্পর্শে কারা এসেছিলেন সেই তালিকা তৈরি করে তাদের নজরদারিতে রাখা হচ্ছে।

আরও পড়ুন:  সকালে বাজার করতে এসে রাস্তাতে আচমকাই মারা গেলেন এক বেক্তি

I have tested postive for Covid19 this morning, having mild fever and was in self-isolation for the past one week. I will keep everyone posted. All is well.

— Locket Chatterjee (@me_locket) July 3, 2020

প্রসঙ্গত, গত ২৬ জুন শেষ রাজ্য বিজেপি পার্টি অফিসে এসেছিলেন লকেট চট্টোপাধ্যায়। সেই সময়ও প্রচুর লোকজনের সমাগম হচ্ছিল পার্টি অফিসে। অন্যদিকে,লকডাউন শুরুর প্রথম থেকেই রাজনৈতিক কাজে বিভিন্ন জায়গায় সরোজমিনে উপস্থিত থেকেছিলেন লকেট চট্টোপাধ্যায়। কখনো মাস্ক বিলি করেছেন দুস্থদের মধ্যে। কখনো খাদ্য বিলি করেছেন রাস্তায় নেমে। এছাড়াও বিভিন্ন ঘটনার প্রতিবাদে বিক্ষোভে সামিল হয়েছেন। কিছুদিন আগেও হুগলিতে গিয়ে সেখানে বাধাপ্রাপ্ত হয়ে সেখানে বিক্ষোভ দেখান নেত্রী। যদিও প্রতিবারই মাস্ক ও গ্লাভস ব্যবহার করতে দেখা গিয়েছে নেত্রীকে। কিন্তু তারপরেও শেষ রক্ষা হলো না। করোনা আক্রান্ত হলেন বিজেপি সাংসদ।

আরও পড়ুন:  ট্যাক্সিতে উঠলেই দিতে হবে ৫০ টাকা, দাবি ট্যাক্সি এসোসিয়েশনের

উল্লেখ্য, শাসক দল তৃণমূলের সুজিত বসু এবং তমোনাশ ঘোষ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। যার মধ্যে সুজিত বসু সুস্থ হয়ে বাড়ি ফিরলেও, ভাইরাসে মৃত্যু হয় তমোনাশ ঘোষের।  

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares