প্রচ্ছদ আন্তর্জাতিক কলকাতা

‘চিন নিয়ে যা বলার আমি বলবো, কেউ মুখ খুলবেন না’, দলকে কড়া নির্দেশ মমতার

36
Mahanagar 24x7
পড়া যাবে: 2 মিনিটে

‘চিন নিয়ে যা বলার আমি বলবো, কেউ মুখ খুলবেন না’, দলকে কড়া নির্দেশ মমতার | Mahanagar24x7

Welcome!Register for an account

মহানগর ওয়েবডেস্ক: চিন নিয়ে কথা বলা মানেই তা জাতীয় ইস্যুতে পরিণত হতে পারে। নানা সমস্যায় জর্জরিত তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাই আর চাইছেন না দলেরই কেউ চিন নিয়ে কথা বলে বিপদ বাড়াক। সেই কারণে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় এক ভার্চুয়াল বৈঠকের মাধ্যমে দলকে দলের নেতা-কর্মীদের একাধিক বার্তা দিয়েছেন। বিশেষ করে ২১শে জুলাইয়ের আগে মমতার এই বক্তব্য যে বিশেষ তাৎপর্যপূর্ণ তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

একনজরে দেখে নিন এদিনের বৈঠকে কী বললেন তৃণমূল নেত্রী…

প্রত্যেক বিধায়ককে নিজের বিধানসভায় জিততেই হবে। তাই নিবিড় জনসংযোগ করুন। জানি কোভিড সংক্রমণ রয়েছে। তার মধ্যেও সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে জনসংযোগের সঙ্গে জনবিরোধী কার্যকলাপ প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদে সরব হতে হবে।রেল ও কয়লার বেসরকারিকরণের ক্ষেত্রে কেন্দ্রীয় সরকার যা পদক্ষেপ নিচ্ছে তা সাধারণ মানুষকে বোঝাতে হবে। এলাকার মানুষকে কাছে গিয়ে বলতে হবে রাজ্য সরকার কী কাজ করেছে। কেন্দ্রীয় সরকার কীভাবে রাজ্যকে বঞ্চনা করেছে। পেট্রোল-ডিজেলের দাম যেভাবে দিন দিন বাড়ছে তা নিয়ে বুথে বুথে প্রতিবাদ সংগঠিত করতে হবে।আমফান ঘূর্ণি ঝড়ের দুর্যোগ ও ত্রাণ নিয়ে যারা দুর্নীতি করেছেন তাদের কোনও ভাবে ছাড়া হবে না। প্রধান হোক বা পঞ্চায়েত সমিতির সভাপতি, দুর্নীতির প্রমাণ হলে তার বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নেবে। কেউ যেন তাদের বাঁচানোর চেষ্টা না করেন।২১ জুলাই বুথে বুথে শহীদ দিবস পালন করুন। করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এবার আর বড় করে একুশে জুলাই করা সম্ভব হচ্ছে না। তাই বুথে বুথে কর্মীদের নিয়ে একুশে জুলাই শহীদ দিবস পালন করতে হবে। শহীদ বেদীতে মাল্যদান ও পতাকা উত্তোলন করে বুঝতে হবে এই কর্মসূচি।তৃণমূল কংগ্রেসের নতুন কোষাধ্যক্ষ শুভাশিস চক্রবর্তী। তমোনাশ ঘোষের মৃত্যুতে দলের কোষাধ্যক্ষের জায়গা খালি হয়েছিল। সেই স্থানে বসানো হলো রাজ্যসভার সাংসদ শুভাশিস চক্রবর্তীকে।আমার দলে কর্মীরাই সম্পদ। যারা ভাবছেন দুর্নীতি করে দলকে বদনাম করবেন, তাদের বিরুদ্ধে দল কড়া ব্যবস্থা নেবে। প্রয়োজনে আমি নতুন নেতা তৈরি করে নেব। তবে দুর্নীতির সঙ্গে আপস করব না।বিজেপি নেতারা রাস্তায় নামছেন সরকারের বিরুদ্ধে প্রচার করছে, মানুষকে ভুল বোঝাচ্ছে। আপনারা ঘরে চুপচাপ বসে আছেন কেন?
সামাজিক দূরত্ব মেনে আপনারাও প্রচার করুন। তারা যে মানুষকে ভুল বোঝাচ্ছে সেগুলি তুলে ধরুন।চিন নিয়ে যা বলার আমি বলবো, আপনারা কেউ মুখ খুলবেন না। Previous articleকরোনার জের: পিছিয়ে গেল জয়েন্ট এন্ট্রান্স, এনইইটি পরীক্ষার সময়সীমা

আরও পড়ুন:  ভাইরাস গ্রাসে ফোর্ট উইলিয়াম, প্রাণ গেল এক সেনার

error: Content is protected by Mahanagar24x7 !!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares